Site icon The News Nest

Nusrat Jahan : ধর্ম নিয়ে ছেলেখেলা? মসজিদে পা রাখতেই তোপ নুসরতকে

nusrat masjid

সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার নুসরত জাহান। ইনস্টাগ্রামে মসজিদে প্রার্থনার ভিডি পোস্ট করতেই নেটপাড়ায় শোরগোল। নেটিজেনদের একাংশ হঠাৎই কটাক্ষ করতে শুরু করল নুসরতকে।

পেশাগত কারণেই হোক বা ব্যক্তিগত জীবন, বারবারই তাঁকে ঘিরে তৈরি হয়েছে নানান বিতর্ক। নিন্দুকেরা অনেকেই বলে থাকেন, তাঁর নামের সঙ্গে বিকর্ত যেন অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। সম্প্রতি ফ্ল্যাট দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। সেই টাকা দিয়ে তিনি নিজে ফ্ল্যাট কিনেছেন বলেও অভিযোগ। যদিও সাংবাদিক সন্মেলন করে সেই সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন নুসরত জাহান।

মসজিদের বাইরে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করে নুসরত লেখেন, ‘আল্লাহর দরবারে আসলে আপনি সর্বদা শান্তি পাবেন’। তাঁর এই কথা শুনেই একেবারে রেগে কাঁই নেটপাড়া। নেট নাগরকিরা একেবারে ধুয়ে দিয়েছেন নুসরতকে। বিতর্কিত মন্তব্য উপচে উঠেছে কমেন্ট বক্স। প্রসঙ্গত, ফ্ল্যাট কাণ্ডে না জড়ানোর পর নুসরতের উপর অসন্তুষ্ট আমজনতা।

ক্ষোভ উগরে দিয়ে এক নেটিজেন লেখেন, ‘আবার মসজিদের কথা মনে পড়েছে। গরীবের টাকা চুরি করে হয়নি’। কেউ আবার পরামর্শ দিয়েছেন, ‘আল্লাহর কাছে ক্ষমা চাও। আল্লাহকে তো একটু ভয় করো’। অমৃতা নামের এক মহিলা লেখেন, ‘টাকা চুরি করে লুকানোর আর জায়গা পেল না’।

 

নুসরতের পোস্টে এক নেটিজেন প্রশ্ন তুলেছেন, ‘উনি কি মুসলিম’? ইসলাম ধর্মাবোলম্বী এক সদস্য তো নুসরতকে হুঁশিয়ারি দিয়ে লেখেন, ‘তুমি কী মুসলিম নিয়ে মজা করছো না কি। সব ভালো লাগে। কিন্তু, ইসলামকে নিয়ে কোনও মজা নয়’। নুসরত জাহানের ভিডিয়ো দেখে এক নেট নাগরিক খোঁচা মেরে বলেন, ‘কখনও দুর্গা পুজোয় গিয়ে আরতি করছো তো কখনও আবার মসজিদে। এটা ছেলেখেলা না কি’?

নুসরত জাহানের পোস্ট মানে সেখানে বিতর্ক তৈরি হবে সেটা আজ আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে যশের সঙ্গে মেন্টালের শ্যুটিং করছেন নুসরত। যশরতের নতুন প্রযোজনা সংস্থার প্রথম ছবির শ্যুটিংয়ের BTS মোমেন্টও শেয়ার করেছেন। যশ-নুসরতকে নিয়ে হাজার বিতর্ক হলেও, এই জুটির একটা ফ্যানবেস রয়েছে।

Exit mobile version