ডিপ নেকলাইন পোশাকের ফাঁকে সুস্পষ্ট ট্যাটু ,বোল্ড ফটোশ্যুটের জেরে ট্রোলড নুসরত

বিবাহ-বিচ্ছেদের গুঞ্জনের মাঝে, সোশ্যাল মিডিয়ার স্টোরিতে একটি বার্তা পোস্ট করেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে হইচইয়ের শেষ নেই, নিখিলের সঙ্গে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন, যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কের চর্চা- এইসব বিতর্কের মাঝে বোল্ড ফটোশ্যুটে ধরা দিলেন নুসরত। খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরতে বরাবরই স্বচ্ছন্দ নুসরত। এবার গোলাপি রঙের বিকিনি টপ আর সাদা-গোলাপি শর্টসে ধরা দিলেন বসিরহাটের সাংসদ। সঙ্গে ছিল লম্বা জ্যাকেটও। নুসরতের বুকের ফাঁকে উঁকি দিল ভিক্ট্রি লেখা ট্যাটু।

পরনে নেই অন্তর্বাস, কেবল হলুদ বুকচেরা কোট গায়ে চাপিয়ে লেন্সবন্দি নুসরত জাহান।নুসরতের এই হট ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় উত্তাপ যেমন চড়চড়িয়ে বাড়িয়েছে, তেমন বিতর্কও ডেকে এনেছে। সাংসদের এহেন ফটোশ্যুট অশালীন ঠেকছে অনেকের চোখেই। বসিরহাটের মানুষ কী এই জন্য আপনাকে ভোট দিয়েছিল? প্রশ্ন নেট নাগরিকদের।

যদিও বিতর্ককে বরাবরই পাত্তা দেন না নুসরতও। তিনি থাকেন নিজের খেয়ালে, জীবন বাঁচের নিজের শর্তে। ২০১৯ সালের ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। অথচ বছর ২০২১ শুরুর আগেই আচমকাই ছন্দপতনের কথা শোনা যায় রূপকথার প্রেমকাহিনিতে। আপাতত এক ছাদের তলায় থাকছেন না তারকা দম্পতি।

আরও পড়ুন: তসরের পাঞ্জাবি, মটকার ধুতি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘বাবু’ প্রসেনজিৎ!

তবে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জনের মাঝে, সোশ্যাল মিডিয়ার স্টোরিতে একটি বার্তা পোস্ট করেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত। সেখানে লেখা রয়েছে, ‘এখনো ভালবাসায় বিশ্বাস করি, শুধু কঠিন সময় লোকের ওপর বিশ্বাস করতে অসুবিধে হয়’। নুসরতেই এই পোস্ট জল্পনা বাড়িয়ে দেয়। কাকে উদ্দেশ্য করে এই পোস্ট করেছেন অভিনেত্রী? সেই প্রশ্নই ঘুরছে নুসরত ভক্তদের মনে?

অন্যদিকে, নুসরতের এই ইনস্টা স্টোরির পরই নিখিল জৈনকে নিজের একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করতে দেখা যায়। পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনেক ক্ষেত্রেই পড়েছি তবে আরো উঁচুতে উঠতে হবে’।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

আরও পড়ুন: ৬৭তম জাতীয় পুরস্কার: সেরা বাংলা ছবি ‘গুমনামী’, চিত্রনাট্যে সেরা কৌশিক-সৃজিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest