গত কয়েক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। এবারে মুখ খুললেন নায়িকা, জানালেন তাঁর মনের কথা।তিনি বললেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

নুসরত ও নিখিলের বিয়ে প্রসঙ্গে তিনি জানিয়েছেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। সেই সঙ্গে হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়। একটি বিবৃতি দিয়ে নায়িকা বলেন,”তুরস্কের বিবাহ বিধি অনুযায়ী বিয়ের অনুষ্ঠানটি অবৈধ। অপরন্তু, যেহেতু এটি একটি আন্তঃধর্মের বিয়ে ছিল, তাই এটির জন্য বিশেষ বিবাহ আইন অনুসারে বৈধতা প্রয়োজন। ভারতে, যা ঘটেনি। আইনত এটি বিয়ে নয়, সম্পর্ক বা লিভ-ইন সম্পর্ক। তাই বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।”

আরও পড়ুন: Happy Birthday Neha Kakkar: গায়িকার জন্মদিনে শুনে নিন সেরা ৫ জনপ্রিয় গান

সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া- সর্বত্রই চলছে নানান কাটাছেঁড়া। তবে বারবার যোগাযোগের চেষ্টা সত্ত্বেও মুখ খুলছেন না নুসরত জাহান। অথচ ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন বরিসহাটের তৃণমূল সাংসদ। কেন নীরব নুসরত? কেন নিজের অবস্থান স্পষ্ট করছেন না তিনি? যেখানে নিখিল খুব পরিষ্কারভাবে নিজের বক্তব্য তুলে ধরেছেন।

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে চুপ থাকা নিয়েই বার্তা দিলেন নায়িকা। লিখলেন, ‘যদিও অনেক কথা বলবার আছে, তবে আমি নীরব থাকতে শিখে গিয়েছে’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

আর বিবৃতি জারির পরেই বুধবার সকালে ইনস্টাগ্রামে নতুন বার্তা উঠে এল। পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে ধূ ধূ মাঠের সামনে একাকী দাঁড়িয়ে রয়েছেন নুসরত, নিঃসঙ্গ নুসরতকে ঘিরে রয়েছে এক নীরবতা। গাড়ির উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘আমাকে মনে রাখবে না, এমন এক মহিলা হিসাবে যে নিজের মুখ বন্ধ রেখেছিল। আর এই বিষয়টার সঙ্গে আমি মানিয়ে নিয়েছি’।

আরও পড়ুন: Sonam Kapoor: সোনম কাপুরকে দেবী চৌধুরানী করতে চেয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *