ক্যানভাসে ফুটে উঠল জাতীয় পতাকা, গিটারে জাতীয় সঙ্গীতের সুর তুললেন নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমরা কেউ আঁকতে, কেউ গানগাইতে, কেউ নিজেকে সুন্দর করে সাজাতে আবার কেউ রান্না করতে ভালোবাসি। মনের মধ্যে একটা সুন্দর করে সাজানো স্বপ্নের বাগান সকলেরই থাকে। কিন্তু মুক্ত মনে সেই ইচ্ছেরা ডানা মেলতে পারে কি? আজ যাঁরা খুন্তি হাতে সারাটা দিন রান্নাঘরেই কাটে একদিন তিনিও স্বপ্ন দেখতেন গিটারে সুর তোলার। তুলির টানে ক্যানভ্যাস রাঙিয়ে তোলার।

এই না পাওয়া গুলো আবার না হয় নতুন করে শুরু হোল…এই স্বাধীনতা দিবসে মন খুলে বাঁচার ডাক দিলেন নুসরত জাহান। যিনি স্বপ্ন দেখেন ধর্ম নিরপেক্ষ ভারতবর্ষের। এদিন বসিরহাটের তৃণমূল সাংসদের ঠাসা কর্মসূচি। সকাল থেকেই বরিসহাট কলেজে জাতীয় পতাকা উত্তোলন কিংবা হাসপাতাল পরিদর্শন জারি রয়েছে-এর মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ার্সদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন নুসরত।

আরও পড়ুন: স্বাধীনতার মানে আসলে কি? তিন মিনিটের ভিডিওতে উত্তর খোঁজার চেষ্টায় মিমি

https://www.instagram.com/p/CD4VhG7nWon/

গিটার বাজাতে ভালোবাসেন নুসরত জাহান। লকডাউনে ঘরে বসেই নিজের এই ভালোবাসাটা নিয়ে বেশ চর্চাও করেছেন। তাই স্বাধীনতা দিবসে গিটার হাতে জাতীয় সঙ্গীতের সুর বাজাতে দেখা গেল নুসরতকে। ‘জন গণ মন অধিনায়ক’র সুরের মূর্ছনায় মুগ্ধ করলেন অনুরাগীদের,তেমনই আবার রঙ তুলি হাতে ক্যানভাসে ফুটিয়ে তুললেন জাতীয় পতাকা। এদিন নুসরতের পরনে ছিল সাদা সালোয়ার সঙ্গে কখনও গেরুয়া কখনও আবার নীল ওড়না। হাতে ম্যাচিং করে পরেছিলেন গেরুয়া,সাদা,নীল,সবুজ চুড়ি।  এদিন সুরের ছন্দে ডানা মিলল নায়িকার স্বাধীন চিন্তা,তাঁর স্বাধীন ভাবনা।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে দেখতে পারেন এই ৬ দেশাত্মবোধক হিন্দি সিনেমা, জেনে নিন ভিডিও- তে…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest