গোপন ‘সংকেত’ খুঁজতে লন্ডন উড়ে গেল টিম ‘স্বস্তিক’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউ নর্মালে পয়লা অক্টোবর থেকেই খুলে যাচ্ছে সিনেমা হল। যে উৎকণ্ঠা  নিয়ে এতদিন কাটাতে হচ্ছিলো গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে বলা যেতে পারে তার অবসান ঘটল। এরই মধ্যে আজে লন্ডন পাড়ি দিলেন নুসরত জাহান তাঁর নতুন ছবির শুটিংয়ের জন্য।

সদ্যই অংশুমান প্রত্যুষের এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত জাহান। এর মাঝেই নতুন প্রোজেক্টের কাজে হাত দিতে চলেছেন এই তারকা সাংসদ। প্রথমবার পরিচালক সায়ন্তন ঘোষালের ছবিতে দেখা যাবে নুসরতকে। সাগরদ্বীপে যকের ধন খ্যাত পরিচালকের নতুন ছবি স্বস্তিক সংকেত,এই ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে। দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হতে চলেছে স্বস্তিক সংকেত। এই প্রথম রুপোলি পর্দায় গৌরব-নুসরত জুটিকে দেখা যাবে। এর আগে সায়ন্তন ঘোষালের সাগরদ্বীপে যকের ধন ছবিতে অভিনয় করেছেন গৌরব।

https://www.instagram.com/p/CFnswjigqdH/

আরও পড়ুন: কর্মজীবী মায়েদের অনুভূতি এখন আমি বুঝি, শুটিংয়ে ফিরে বললেন কোয়েল

জানা যাচ্ছে এই ছবিতে রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে থাকছেন নুসরত-গৌরব। দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান সময়ের প্রেক্ষাপটের মিশেলে তৈরি হচ্ছে এই থ্রিলার ছবির গল্প। নেতাজি-হিটলারের সাক্ষাত্, নাত্সি উত্থান, ইউরোপের অভিবাসীদের সমস্যার কাহিনি যেমন থাকবে,তেমনই এই ছবিতে ধরা পড়বে বায়োলজিক্যাল-ওয়ারফেয়ারের বিষয়টিও। বর্তমান সময়ের কথা মাথায় রেখে নভেল ভাইরাস এবং তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কারের বিষয়টি ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকছে এই ছবির চিত্রনাট্যে।  গৌরব,নুসরত ছাড়াও এই ছবিতে থাকছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়রা। ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌগত বসু।

https://www.instagram.com/p/CFo5vOcn66e/

রবিবার সকালে ফাঁকা বিমানবন্দরে নায়িকার এয়ারপোর্ট লুক ছিল ‘জবরদস্ত’।গাঢ় আসমানি নীলে হলুদ কালো মোটিফের শার্ট, বেলবটম। কাঁধে ম্যাচিং ট্রান্সপারেন্ট হলুদ ব্যাগ। শাশ্বত লন্ডনে পৌঁছে গিয়েছেন বেশ কিছুদিন আগেই। কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অনুসন্ধান’-এর শুটে ব্যস্ত তিনি। এরপরেই যোগ দেবেন টিম ‘স্বস্তিক সংকেত’-এর সঙ্গে।

লন্ডনে যাওয়ার আগে নুসরতও পুজোর বিশেষ শুট সারলেন বন্ধু সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে। ঘটনাচক্রে মিমিরও লণ্ডনে উড়ে যাওয়ার কথা চসতি মাসের শেষেই। ‘বাজি’র বাকি অংশের শুট করতে। অর্থাৎ বিদেশেও দুই মাথা এক হতে চলেছেন শিগগিরিই। ‘অনুসন্ধান’-এর মতোই সায়ন্তন ঘোষালের অ্যাডভেঞ্চার-থ্রিলারেরও প্রযোজক এসকে মুভিজ।প্রসঙ্গত, এদের ছবি দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন নুসরত।

মোট ২০ দিন লন্ডনে শ্যুট করবেন নুসরত। নুসরত গৌরব ও রুদ্রনীল একসঙ্গে তাঁদের যাত্রা শুরু করেছেন আজই। এয়ারপোর্টে তোলা তাঁদের একটা ছবিও পোস্ট করেন রুদ্রনীল ঘোষ। এসকের সঙ্গে এটা তাঁর চতুর্থ ছবি।

আরও পড়ুন: জানেন কি মিমির ‘লাকি চার্ম’ কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest