পাহাড়ে দাঁড়িয়ে বেবি বাম্প ফ্লন্ট করলেন নুসরত, দিলেন ‘উদারতা’র বার্তা

অপেক্ষা আর মাস কয়েকের। আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি বসিরহাটের তৃণমূল সাংসদ। তবে রবিবার সকালে আর কোনও রাখঢাক না রেখে, নিজের বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন নুসরত জাহান। প্রথমবার নিজের মা হওয়ার খবরে শিলমোহর দিলেন নায়িকা।

নুসরতের মাতৃত্বের খবর প্রকাশ্যে আসা মাত্রই তাঁকে নিয়ে অজস্র মিম তৈরি হয়। নেটনাগরিকদের মন্তব্য, ট্রোলিংয়ের শিকার প্রায় রোজই হচ্ছেন অভিনেতা-সাংসদ। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে রোজই হাজারো প্রশ্নের মুখোমুখি হচ্ছেন নায়িকা। তাঁর সঙ্গে তাঁর স্বামী বা সহবাস-সঙ্গী নিখিল জৈনের সম্পর্কের দূরত্ব আর অভিনেতা যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে রোজই অজস্র প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নুসরতকে। কিন্তু গোটা বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ নায়িকা। প্রায় রোজই ইনস্টাগ্রাম স্টোরি কিংবা কোনও না কোনও পোস্টের মাধ্যমে নিজের বিভিন্ন ভাবনা প্রকাশ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন: গায়ে নেই পোশাক! টুপি দিয়ে সারা শরীর ঢেকে গ্রীষ্মকে স্বাগত সানির

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

আজকের ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘উদারতা সব পালটে দেয়’। নিজের শরীরের মধ্যে একটি নতুন প্রাণ প্রতি মুহূর্তে বেড়ে উঠবার অনুভূতি তাঁকে আরও উদার করে তুলেছে সেই বার্তাই দিতে চাইলেন নুসরত। ছবি স্পষ্ট বলে দিচ্ছে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা নুসরত। যদিও ছবিটি দিন কয়েক আগের। এই ছবিতে ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্টে ধরা দিয়েছেন নুসরত। গায়ের উপর গোলাপি রঙা একটি স্টোল জড়িয়ে রয়েছেন নুসরত। খোলা চুল, মুখে উজ্জ্বল হাসি- সব বিতর্ক ভুলে মাতৃত্বের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করেছেন তিনি তা বেশ স্পষ্ট।

গত ১১ জুন নুসরতের বেবি বাম্পের ছবি সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায়। সেখানে অপর দুই টলি নায়িকা শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গে হাউজ পার্টিতে মত্ত নুসরত ধরা দিয়েছিলেন। সাদা ড্রেসের মধ্যে সুস্পষ্ট তাঁর বেবি বাম্প।  প্রসঙ্গত, ২০১৯-র ১৯ জুন, তুরস্কে ঘটা করে নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন  সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। প্রথমদিকে নুসরত-নিখিলের সুখী দাম্পত্যের ছবি নজরে এলেও বিয়ের দেড় বছরের মাথাতেই সেই সংসার ভেঙেছে। নিখিল অবশ্য জানিয়ে দিয়েছেন তিনি নুসরতের সন্তানের বাবা নন।

আরও পড়ুন: Fathers Day 2021: দঙ্গল থেকে দৃশ্যম-পিতৃ দিবসে উপভোগ করতে পারেন বলিউডের এই সিনেমাগুলি