Site icon The News Nest

নতুন বছরে রোড ট্রিপে বেরিয়ে পড়লেন নুসরত জাহান, সঙ্গে কে?

WhatsApp Image 2021 01 04 at 10.30.21 PM

২০২০ অনেক মন খারাপ নিয়ে শেষ হয়েছে সকলের। অনেক কিছু হারিয়েছেন অনেকে। সে কারণেই ২০২১ অনেক আশা নিয়ে শুরু করতে চেয়েছেন সকলে। কেউ বা বন্ধু, আত্মীয়দের সঙ্গে সময় কাটিয়েছেন। কেউ বা বেড়াতে গিয়েছেন। এই তালিকায় রয়েছেন নুসরত জাহানও (Nusrat Jahan)। বছর শেষে রোড ট্রিপে গিয়েছেন তিনি।

গাড়ি নিয়ে প্রথমে দিল্লি গিয়েছিলেন নুসরত। এখন তিনি রাজস্থানে। সেখান থেকেই ফোনে বললেন, “অনেক দিন পরে ছুটি পেয়ে ভাল লাগছে। বোন এসেছে আমার সঙ্গে। আরও অনেকে রয়েছে। মজা করছি আমরা। জন্মদিনের আগে কলকাতায় ফিরব।”

এতদিন পর ঘুরতে গিয়েছেন আর সোশ্যাল মিডিয়ায় তার আঁচ পাওয়া যাবে না? নিয়ম মেনেই ছবি পোস্ট করলেন নুসরত। ওয়েস্টার্ন পোশাকে, খোলা চুলে, চোখে রোদ চশমা পরে সাংসদ-অভিনেত্রী এক্কেবারে ‘ডিভা’। কিন্তু সবটাই কি একা একা? বছরের প্রথম ট্রিপে নুসরতের সঙ্গী কে? প্রশ্ন অনেক, উত্তর অজানা।

আরও পড়ুন: প্রতিশোধ নিতে ধ্রুবর জীবনে ফিরছে তারা! কী ঘটেছিল সেই রাতে? জানা যাবে মহাপর্বে

আগামী ৮ জানুয়ারি নুসরতের জন্মদিন। তার আগেই শহরে ফেরার কথা জানালেন অভিনেত্রী। তবে করোনা পরিস্থিতিতে আলাদা করে জন্মদিনের কোনও পরিকল্পনা করবেন কি না, তা এখনই খোলসা করতে চাইলেন না তিনি।

অন্য দিকে, ছুটির মুডে নুসরতের সহকর্মী যশ দাশগুপ্তও। রোড ট্রিপে গিয়েছেন তিনি। মরুভূমির মাঝে দাঁড়িয়ে নানা পোজে তাঁর ছবি হৃদস্পন্দন বাড়িয়েছে মহিলা অনুরাগীদের।  কিন্তু ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে? এই বিষয়ে স্পিকটি নট অভিনেতা। তাঁর সঙ্গী আপাতত অন্তরালে।

নুসরত-যশের মতো মিমিও আপাতত শহর থেকে দূরে। আপাতত তাঁর দিন কাটছেন সুদূর দুবাইতে। অভিনয়-রাজনীতির দায়িত্বের মাঝেই নিজের জন্য বার করে নিয়েছেন এক টুকরো অবসর।

আরও পড়ুন: তৈরি হবে ইতিহাস? একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী…

Exit mobile version