Nusrat Jahan posted a picture of a cake on Yash Dasgupta's birthday that arises question

Yashrat: প্রকাশ্যেই যশকে ‘স্বামী’ বললেন নুসরত, প্রথম একসঙ্গে ছবি পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১০ অক্টোবর, যশ দাশগুপ্তর (Yash Dasgupta) জন্মদিন। একে দুর্গাপুজোর মরসুম, উপরন্তু পঞ্চমীতে প্রিয় তারকার জন্মদিন, অতঃপর সোশ্যাল মিডিয়াজুড়ে শুভেচ্ছাবার্তার বন্যা। আর সেই দিনই প্রকাশ্যে যশকে ‘স্বামী’ এবং ‘সন্তানের বাবা’ বলে সম্বোধন করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

রবিবার গভীর রাতে একটি কেকের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই কেকের উপরেই দেখা গেল বিশেষ বার্তা। ইংরেজি হরফে লেখা YD। যা কিনা অভিনেতার নাম-পদবীর আদ্যক্ষর। কেকের একদিকে দেখা গেল এক বাবা-সন্তানের অবয়ব। তাতে লেখা ‘ড্যাড’। অন্যদিকে দেখা গেল এক জুটির অবয়ব, তাতে উল্লেখ ‘হাসব্যান্ড’-এর । অতঃপর যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের আরও এক ধাপ রহস্যের যে উন্মোচন হল, তা স্পষ্ট।

এতদিন কেবলমাত্র সরকারি নথিতেই নুসরত পুত্রের পিতৃপরিচয়ের পাশে যশের নাম লেখা ছিল, কিন্তু নিজের মুখে সে কথা স্বীকার করেননি যশ। জন্মদিনে ক্যালক্যাটা টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে নিজেদের প্রেম, সন্তান এবং সংসার নিয়ে মুখ খুলেছেন ‘যশরত’ জুটি।

বিয়ে না করেই সন্তানের জন্ম দেওয়াটা আজও ভারতীয় সমাজব্যবস্থায় সাদরে গ্রহণ করা হয় না, এই নিয়ে সমাজে কম ছুতমার্গ নেই। তা সত্ত্বেও এমন সাহসী সিদ্ধান্ত কেন নিলেন দুজনে?  এই প্রশ্ন শুনে ঈশানের মা যা উত্তর দিয়েছে তা শুনে হয়রান হবেন আপনি। নুসরতের সাফ কথা, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক’। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? ‘দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।

গতবছরের শেষের দিকে যশ-নুসরতকে দক্ষিণেশ্বরের কালিমন্দিরে দেখা গিয়েছিল। সেই সময়ও অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল।  বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথির সিঁদুর দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল নুসরত জাহান আর যশ দাশগুপ্ত কি বিয়েটা সেরে ফেলেছেন? সে ব্যাপারে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন জুটি। তবে পরিচিত মহল সূত্রে শোনা যাচ্ছিল গত বছরই চুপিসাড়ে মালাবদল সেরে ফেলেছেন যশ-নুসরত।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest