Nusrat Jahan returned to work in Basirhat after spending maternity leave

বসিরহাটে জনসংযোগ, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরলেন নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সবে মা হয়েছেন। আর পাঁচজন মায়ের মতোই নিজেই ছেলের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। শুটিং ফ্লোরেও ফিরেছেন নুসরত। সমস্ত ব্যস্ততা সামলে এবার নিজের সংসদীয় এলাকায় বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ। হিঙ্গলগঞ্জ কলেজে যান তিনি। পরিচালন সমিতির সদস্যদের সঙ্গে বৈঠক করেন নুসরত।

বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই এই বৈঠকে হাজির হয়েছেন নুসরত। এখানে এসে খুদেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নুসরতকে। এদিন হলুদ সালোয়ার কামিজ আর সবুজ দুপাট্টায় সেজেছিলেন নুসরত। গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ছবিতে মাল্যদান করে সম্মাননাও জানান।

আরও পড়ুন: পুজোর আগেই অন্য প্রেমের গল্প নিয়ে হাজির অনুপম, মুক্তি পেল নতুন গান ‘মৃগনাভি’

 

শুক্রবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন নুসরত। সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ-র পরিচালনায় ‘জয় কালী কলকাত্তেওয়ালি- ছবিতে অভিনয় করছেন নুসরত। পর্দায় নুসরতের নায়ক তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। কেক কেটে সেটা ফেরার আনন্দ উদযাপন করেছেন তিনি।

গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর অবসরযাপন করেননি নুসরত। ১২ দিন পরই কাজে ফিরেছিলেন। একটি স্যাঁলোর উদ্বোধন করতে দেখা গিয়েছিল নুসরতকে। তিনি এবং যশ ইশানকে নিয়ে ভাল সময় কাটাচ্ছেন বলেই জানান। ফেরেন শুটিং ফ্লোরেও। নিজের নতুন ছবির কাজ শুরু করেন। বিজ্ঞাপনের কাজও করেন। পুজোর ফটোশুটও করেন নুসরত। এবার নিজের সংসদ এলাকায় পা রাখলেন তারকা সাংসদ। তবে নুসরত নিজের সংসদ এলাকার বাসিন্দাদের নিয়ে বিশেষ মাথা ঘামান না বলেই অভিযোগ বিরোধীদের। তবে নুসরত জানান, অসুস্থতার জন্য এতদিন নিজের সংসদ এলাকায় যেতে পারেননি। বর্তমানে সুস্থ বলেই সংসদীয় এলাকা পরিদর্শনে তারকা সাংসদ।

আরও পড়ুন: ‘মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে’, শোভনকে ঘিরে বৈশাখীর নাচ দেখে আক্ষেপের সুর ইমনের গলায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest