Nusrat Baby Bump Photo: জল্পনার অবসান, স্টিকার দিয়ে ঢেকেও রক্ষে হল না! ফাঁস নুসরতের বেবি বাম্পের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সমস্ত জল্পনার অবসান। প্রকাশ্যে এল নুসরতের বেবি বাম্পের ছবি। ছবিতে দেখা গিয়েছে সাদা গাউন ও হালকা লিপস্টিক পরে দাঁড়িয়ে হাসছেন নুসরত। ঢিলে পোষাকের মধ্যে দিয়েও স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। ছবিতে রয়েছে টলিউডের আরও দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীও।

এক সপ্তাহ যেতে না যেতেই নুসরতের মা হওয়ার জল্পনায় শিলমোহর পরে গেল। আর কোনও রটনা, জল্পনার অবকাশ নেই, মা হচ্ছেন নুসরত জাহান তা বলে দিচ্ছে তারকা সাংসদের বেবি বাম্প। নুসরত মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন একথা প্রথম সামনে আসে গত সপ্তাহে। তারপর থেকেই বিস্তর জল্পনা তবে কি নুসরত জাহান অন্তঃসত্ত্বা? তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? সেই নিয়েও কম কাটাছেঁড়া চলেনি। এর মাঝেই নুসরত-নিখিলের বিয়ে বিতর্ক সংবাদ শিরোনামে চলে আসে। নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ ঘোষণা করে লিভইনের নাম দেন নুসরত। পালটা তোপ দাগেন নিখিলও।

আরও পড়ুন: Dhoom 4: দীপিকার সঙ্গে জুটি বাঁধবেন সলমন নাকি অক্ষয়? নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে

এর মাঝেই শুক্রবার এক সংবাদমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছে নুসরতের বেবি বাম্পের সুস্পষ্ট ছবি। যা দেখলে কারুর বুঝতে অসুবিধা হবে না নুসরত শুধু অন্তঃসত্ত্বাই নয়, কমপক্ষে তাঁর প্রেগন্যান্সির ট্রাইমেসটার বা দ্বিতীয় তিন মাস চলছে। নুসরতের মা হওয়ার খবরকে অনেকেই বিশ্বাস করছিলেন না, হয়ত আসন্ন কোনও ছবি বা বিজ্ঞাপনী ক্যাম্পেনের জন্য এমন জস্পনা তৈরি হয়েছে এই সম্ভাবনার কথাও তৈরি হয়েছিল। তবে সেই ধারণা ভেঙে গেল এদিন।

সংবাদমাধ্যে নুসরতের যে ছবিটি এদিন সামনে এসেছে সেখানে স্লিভলেস সাদা ড্রেসে পাওয়া গিয়েছে নুসরতকে, কানে বড় আকারের রিং, ঠোঁটে হালকা লিপস্টিক আর খোলা চুল- ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিচ্ছে হবু মা। নুসরতের সঙ্গে ছবিতে দেখা মিলেছে তাঁর দুই বান্ধবী, তথা বিজেপি নেত্রী তনুশ্রী ও শ্রাবন্তীর।

আরও পড়ুন: ‘ওপেন বুক সিস্টেমে’ হোক মাধ্যমিক-উচ্চমাধ্যমিক! শিক্ষামন্ত্রীকে পরামর্শ শিক্ষক সমিতির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest