‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, মা হওয়ার জল্পনায় কি তবে স্বীকৃতি নুসরত জাহানের!

শুক্রবার দিনভর খবরে ছিল অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের মা হওয়ার খবর।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার দিনভর খবরে ছিল অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের মা হওয়ার খবর। খবর আসছিল নুসরত বর্তমানে অন্তঃসত্ত্বা। পেরিয়ে গিয়েছে প্রায় ৩ মাস। অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তাঁর ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

সে যাই হোক, শুক্রবার দিনভর অভিনেত্রী বা তাঁর টিমের পক্ষ থেকে এ ব্যাপারে কোনও মন্তব্য করা না হলেও শুক্রবার রাতে ইনস্টায় একটি বিশেষ বার্তা শেয়ার করেন অভিনেত্রী। কী লেখা ছিল তাতে? এতটি ফুলের ছবি দিয়ে লেখা ছিল, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’। কিছু না বলেও যেন অনেক কিছু বলে গেলেন তিনি।

আরও পড়ুন: Salman Khan: সুপারহিরো চুলবুল! অ্যানিমেটেড দাবাং সিরিজ নিয়ে উত্তেজনা বাড়ালেন সলমন!

অন্য দিকে, যশ আবার নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন একটি মজার মিম। যদিও পরিষ্কার তাঁর আর নুসরতের সম্পর্ক নিয়ে যাঁরা কটাক্ষ করছেন তাঁদেরই জবাব দিয়েছেন অভিনেতা। সেখানে লেখা, ‘তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন-পুরুষ।’

স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাটল ধরেছে অনেক আগেই। প্রায় ৬ মাস ধরে একসঙ্গে থাকেন না তাঁরা। নেই কোনও যোগাযোগ। নিখিলের কথায়, “আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ যোগাযোগ রাখি না।” নেটমাধ্যমের কুমন্তব্য, ট্রোল, মিম, এ সব এখন আর কিছুই নতুন নয় অভিনেত্রীর কাছে। ভরসা আছে তাঁর। ফুল ফুটবে… নিজের মতো করে।

আরও পড়ুন: Familyman 2 সিরিজে মহিলা বাঙালি প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা কি মমতা বন্দ্যোপাধ্যায়? হইচই নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest