অন্তঃসত্ত্বা নুসরতের বর্তমান চেহারা প্রকাশ্যে, জানালেন ভালোবাসার কথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হবেন নুসরত। আগাম মাতৃত্বের আভা তাঁর সাম্প্রতিককালের একাধিক ছবিতে প্রকাশ পেয়েছে। কিন্তু তাতে ছিল মেকআপ বা প্রযুক্তির আড়াল।এ বারে আড়াল থেকে বেরিয়ে এলেন নুসরত জাহান। নিজের ছোট ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। লিখলেন, ‘নো ফিল্টার ডে’।

মাতৃত্বের ন’মাসের আনন্দ সাংসদ-অভিনেত্রীর চোখে মুখে। হাসতে হাসতে মাঝে মাঝে চোখ বন্ধ করছেন, আবার খুলছেন। হালকা নীল রঙের পোশাক পরে রয়েছেন নুসরত। গাড়ির ভিতরে বসে রয়েছেন। হাতে ‘ভি’ (জয়ের চিহ্ন) চিহ্ন দেখাচ্ছেন।সেই ছবির পরেই আরও দু’টি ছবি দেখা যাচ্ছে নুসরতের স্টোরিতে। সাদা-কালো ছবিতে উজ্জ্বল তিনি। ছবিটি কোনও একটি ফোটোশ্যুটের। কিয়ারা সেন বলে এক জন সেই ছবিটি নিজের স্টোরিতে দিয়ে লিখেছেন, ‘জলদি আসছে।’ সেই দু’টি ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরত। সম্পূর্ণ ভিন্ন আমেজের ছবি পর পর পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: অভিনয়ে মন দিতে মাঝ পথে পড়াশোনা ছাড়লেন ইরফান পুত্র বাবিল

সম্প্রতি সানগ্লাসে পরে একটি ছবি পোস্ট করেছিলেন নুসরত (Nusrat Jahan), যাতে যশের (Yash Dasgupta) ছবি দেখতে পেয়েছিলেন অনুরাগীরা। আসলে নুসরতের সানগ্লাসে অস্পষ্টভাবে এক পুরুষকে দেখা যাচ্ছিল। এবার নিজের মনের কথা প্রকাশ্যেই বললেন নুসরত। তাঁর ইন্সটা স্টোরিতে ধরা পড়েছে সেই ছবি। তিনি লিখেছেন-‘যখন থেকে তোমার প্রেমে পড়লাম, বুঝলাম, এর আগে এমনভাবে কাউকে ভালবাসিনি’। যশকে ভেবেই  নায়িকার এই মন্তব্য  মনে করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

অন্যদিকে যশ নিজের একটি ছবি পোস্ট করেছেন। মানসিকভাবে তিনি যে বেশ সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া ফলো করলেই বোঝা যায়। সূর্যের আলোর মাঝে দাঁড়িয়ে যশ নিজের একটি ছবি পোস্ট করে লেখেন ‘আগুনের মধ্যে দিয়ে সহজে হাঁটাই মুন্সিয়ানা’। বিতর্ক এড়িয়ে গেলেও দুজনেই নিজেদের মনের কথা তুল ধরছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগেও রুমির আশ্রয় নিয়েছেন যশ, এবার নিজেই বুঝিয়ে দিলেন অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁকে।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত মন্দিরা বেদির স্বামী Raj Kaushal

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest