বদলে যাচ্ছে মুখ! নুসরত নয়, নিখিলের ‘নতুন পথে’ সঙ্গী শ্রাবন্তী…

তবে কি নুসরতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ? আপাতত এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া।

গতবছর পোশাকের ব্র্যান্ড ‘ইউভ’ লঞ্চ করেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে গরহাজির অভিনেত্রীই। ইনস্টা স্টোরিতে স্বামী নিখিল জৈন (Nikhil Jain) লিখলেন, ‘নতুন সূচনা’। আর এনিয়ে তুঙ্গে আরও একবার বাড়ল বিচ্ছেদের জল্পনা।

নিখিল জৈন ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও সেকথা কারুই অজানা নয়। আর এই ব্র্যান্ডের আওতাতেই গত বছর জানুয়ারি মাসে নুসরত জাহানের নিজস্ব পোশাকের কালেকশন ‘ইউভ’ লঞ্চ করেছিলেন। রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ ‘ইউভ’ এর জন্ম নুসরতের ভাবনায়। তাই ইউভকে নিয়ের সন্তান বলেও সম্বোধন করেছিলেন নুসরত। তবে একবছরে পালটে গিয়েছে সব হিসেব নিকেশ। শনিবার রাতে ‘ইউভ’-এর এক বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল একটি ফ্যাশন শো। আর সেই শো’তে নুসরত জাহানের ঘনিষ্ঠ সকলে হাজির ছিল তবে নায়িকার উপস্থিতি চোখে পড়েনি।

আরও পড়ুন: ঘরোয়া বৌভাতে জমিয়ে নাচ, দেখুন ওম-মিমির রিসেপশনের ছবি ও ভিডিও…

ইউভ-এর সেলিব্রেশনে চোখে পড়ল নুসরতের স্টাইলিস্ট স্যান্ডির, ছিলেন নায়িকার বেস্ট ফ্রেন্ড স্বরাজ পারেখ ও তাঁর স্ত্রী শিবানি। তাঁদের সকলের সঙ্গে নিখিলের ছবি উঠে এসেছে ইনস্টাগ্রাম স্টোরিতে। বাদামি ব্লেজার আর সাদা শার্টে এদিন পাওয়া গেল নুসরতের স্বামীকে।

তবে কি নুসরতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ? আপাতত এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া। এই জল্পনার মাঝেই আর এক চরিত্র হয়ে উঠেছেন শ্রাবন্তী (Srabanti)। বলা ভাল, তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। ইউভের শাড়ি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, ইউভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কি শ্রাবন্তী? নুসরতকে ‘রিপ্লেস’ করছেন তিনি?

মাস কয়েক ধরে নুসরত ও নিখিলের (Nikhil Jain) দাম্পত্য নিয়ে জল্পনার অন্ত নেই। ইদানীং নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তর (Yash Dasgupta) ‘গাঢ়’ বন্ধুত্ব নিয়ে চলছে জোর চর্চা। আর দীর্ঘদিন ধরে নুসরত ও নিখিলকে একসঙ্গে দেখাও যাচ্ছে না। শনিবার নুসরতহীন সেলিব্রেশনের পর আরও একবার স্পষ্ট হয়ে গেল, স্বামী-স্ত্রীর মধ্যে আগের মতো বোধহয় কিছুই নেই!

আরও পড়ুন: বিয়ে কবে? তৃনীলের বিয়েতে একসঙ্গে ক্রুশল-অদ্রিজাকে দেখে প্রশ্ন নেটপাড়ায়