বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠাচ্ছেন নিখিল! উত্তরে কি বললেন নুসরত?

বিবাহবিচ্ছেদের নোটিশ পাওয়ার খবরকে ‘ভুয়ো ও ভিত্তিহীন’ বলে দাবি করলেন নুসরত জাহান।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্ক গত কয়েকমাস ধরে টালমাটাল। তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতে চান না দুজনেই। এর মাঝেই সোমবার গভীর রাতে এক নামী সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় নুসরত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল জৈন। এরপর আগুনের গতিতে সেই খবর ছড়িয়ে পড়ে। মঙ্গলবার বেলা গড়াতেই এই নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিলেন নুসরত।

যদিও এই খবর পুরোপুরি অস্বীকার করেছেন নুসরত জাহান। সোমবার বেলা গড়াতেই একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরত। সেখানে নায়িকা জানিয়েছেন, ‘আমি সকলকে জানাতে চাই আনন্দবাজার পত্রিকা ডিজিট্যালে একটি সংবাদ ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্নরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনও খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত’।

নুসরতের বক্তব্য জেনে আনন্দবাজার ডিজিটাল যখন নিখিলের সঙ্গে আবার যোগাযোগ করে, তখন তিনি বলেন, “বিবাহবিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে কোনও কথা বলতে পারছি না। তবে সময় এলেই বলব।” অর্থাৎ, নিখিল ওই বিষয়ে ‘হ্যাঁ’ যেমন বলেননি, তেমনই সরাসরি ‘না’ও বলেননি। প্রসঙ্গত, নিখিল এখন কলকাতার বাইরে রয়েছেন। শহরে ফিরে ওই বিষয়ে মুখ খুলতে পারেন বলে তাঁর ঘনিষ্ঠরা মনে করছেন।

আরও পড়ুন: ভাঙছে ৩ নম্বর বিয়েও! ডিভোর্সের মামলা দায়ের করলেন মার্কিন মডেল কিম কার্দাশিয়ান

তবে নুসরত তাঁর সম্ভাব্য বিবাহবিচ্ছেদের খবরকে নস্যাৎ করে দিলেও ওয়াকিবহালরা কয়েকটি বিষয় এড়িয়ে যেতে পারছেন না। প্রথমত, বেশ কিছুদিন ধরে নুসরত-নিখিল একসঙ্গে থাকেন না। এই মুহূর্তে সাংসদ-অভিনেত্রীর ঠিকানা তাঁর বালিগঞ্জের বাড়ি। সেখানে মা, বাবা এবং বোনের সঙ্গেই থাকছেন তিনি। এমনকি, নুসরতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি। বরং দেখা গিয়েছে নুসরতের ‘বন্ধু’ যশ দাশগুপ্তকে। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও ছবির নায়িকা নুসরতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। উল্টে যশকে সঙ্গে নিয়েই তিনি সংবাদমাধ্যমের সামনে ধরা দিয়েছিলেন। ওয়াকিবহাল মহলের বক্তব্য, নিখিলের নুসরতের ধারেপাশে না-থাকা আর যশের বেশি বেশি করে থাকাই বুঝিয়ে দিচ্ছে, নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক আর আগের মতো নেই।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার মাত্র দিন কয়েকের মাথায় তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে রূপকথার বিয়ে সারেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জৈন। ২০১৯-এর ১৯ জুন রীতিনীতি মনে চার হাত এক হয় দুজনের। গত ৩ আগস্টের পর থেকে নুসরতের ইনস্টায় একবারেও ভেসে ওঠেনি নিখিলের মুখ। বরং যশের সঙ্গে ঘনিষ্ঠতাই বেশি করে চোখে পড়েছে। অন্য দিকে, নিখিলও নুসরতের সঙ্গে তোলা বেশ কিছু ছবি সরিয়ে দিয়েছেন নিজের প্রোফাইল থেকে। এখন সেখানে নুসরতের সঙ্গে যে ছবিগুলি দেখতে পাওয়া যায়, তা সবই বিয়ের পর পর তোলা। যা আরও হাওয়া দিচ্ছে বিচ্ছেদ জল্পনাকে।

আরও পড়ুন: Bigg Boss 14: ভক্তদের উদ্দেশে আবেগঘন পোস্ট বিজয়ী রুবিনার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest