Nusrat jahan will have to stay in hospital little more with her newborn

আজ মিলল না ছুটি, ছেলেকে নিয়ে হাসপাতালেই Nusrat Jahan

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্য মা হওয়া নুসরত জাহান (Nusrat Jahan) রবিবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন না। আরও কিছুক্ষণ তাঁকে পর্যবেক্ষণে রাখতে চাইছেন চিকিৎসকরা। শোনা যাচ্ছে, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন অভিনেত্রী-সাংসদ।

বৃহস্পতিবার দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। সেই সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, সদ্যোজাত ও মা সুস্থ রয়েছেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। শোনা যায়, নুসরতকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার সময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। হাসপাতালে নাকি নিয়মিত যাতায়াত করছেন তিনি।

হাসপাতাল সূত্রের খবর, নুসরত ও তাঁর সন্তানের কোনও শারীরিক সমস্যা নেই। তবে রবিবার তাঁর আর সদ্যোজাতর আরও কিছু পরীক্ষা করানোর কথা রয়েছে। তাছাড়া অভিনেত্রীকে একা সন্তানকে সামলাতে হবে। তাই তার কিছু নিয়ম ও পদ্ধতি জেনে রাখা প্রয়োজন। নার্সদের কাছ থেকে নাকি তা শিখে নিচ্ছেন অভিনেত্রী-সাংসদ। সেই কারণেই তাঁকে আরও কিছুক্ষণ হাসপাতালে থাকতে হচ্ছে।

আরও পড়ুন : মাদক-কাণ্ডে মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফতার বলিউড অভিনেতা Armaan Kohli

নানা বিতর্ক, কটাক্ষকে সঙ্গী করে অন্তঃসত্ত্বাকালীন সময় কাটিয়েছেন। গত বছর পুজোর পরই শোনা গিয়েছিল স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে আর থাকছেন না নুসরত। সেই সময় অভিনেত্রী-সাংসদের সঙ্গে যশ দাশগুপ্তর নৈকট্যের গুঞ্জনও শোনা যায়।  এমন পরিস্থিতিতেই নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে।  নিখিল জৈন জানিয়ে দেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন। কারণ বহুদিন থেকেই তাঁরা আলাদা থাকেন। এরপরই নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন ওঠে। কোনও প্রশ্নের তোয়াক্কা করেননি অভিনেত্রী-সাংসদ।  ছেলেকে নাকি নিজের পরিচয়েই মানুষ করতে চান। তবে  ছেলের নাম ঈশান রেখেছেন নুসরত। যার ইংরাজি বানান Yishaan।

আরও পড়ুন : Happy Birthday of Michael Jackson : শুভ জন্মদিন মাইকেল জ্যাকসন ,জেনে নিন তাঁর রহস্যময় জীবন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest