Nusrat Jahan’s babyboy Yishaan J dasgupta turns one month on Sunday

Yashrat: ঈশানের এক মাস পূর্তি, কেক কেটে উদ্‌যাপন নুসরত – যশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঠিক এক মাস আগে দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। রবিবার তাঁর মাতৃত্বের এক মাস বয়স হল। আর যশ দাশগুপ্তের পিতৃত্বের এক মাস। তাঁদের ছেলে ঈশান জে দাশগুপ্তের এক মাস পূর্তিতে তাই কেক কেটে উদ্‌যাপন করলেন নুসরত। ছবি দিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ঈশানের জন্মের এক মাস পূর্তিতে নুসরত-যশের ভালোবাসার নীড়ে একটি মিষ্টি কেক পাঠিয়েছেন একরত্তির প্রভা মাসি (আগারওয়াল)। নুসরতের খুব কাছের বান্ধবী প্রভা আগারওয়াল। ঈশানের জন্মের পর ঘরভর্তি উপভার পাঠিয়েছিলেন তিনি। আকাশি রঙের কেকের উপর মেঘ, চাঁদ, তারা সাজানো হয়েছে। উপরে একটা ছোট্ট টেডি শুয়ে রয়েছে। কেকের উপর লেখা ঈশানের নাম, আর চারপাশ জুড়ে লেখা রয়েছে ‘হ্যাপি ফার্স্ট মানথ’।

রবিবাসরীয় দুপুরে একদম সময় মিলিয়ে ইনস্টায় ছবি দিলেন টলিপাড়ার এই হাইপ্রোফাইল জুটি। হাঁটু ঝুলের নিয়ন পোশাকে নতুন মা নুসরত, ছিল ডেনিম জ্যাকেটও। যদিও এই ছবিটি আজকের নয়, গণেশ চতুর্থীর দিন এক পাঁচতারা হোটেলে ফটোশ্যুট সেরেছিলেন নুসরত, সেই ছবিই এদিন পোস্ট করলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এদিন সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে সাদা টি-শার্ট আর ডেনিমে ছবি পোস্ট করেন যশও।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

মায়ের দায়িত্ব একদিকে যেমন সামলাচ্ছেন তেমনই পুরোদমে কাজেও ফিরছেন নুসরত। আগামী ১লা অক্টোবর থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করবেন নায়িকা। ছবির নাম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest