Nusrat Jahan’s Come Back Film Joy Kali Kolkattewali Will Be directed by Sudeshna Roy- Abhijit Guha

সুদেষ্ণা-অভিজিতের পরিচালনায় শ্যুটিং ফ্লোরে Nusrat Jahan, সঙ্গে সোহম- সুস্মিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন ছবির কাজ শুরু করছেন নুসরাত জাহান। ছবির নাম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি।

জানা গিয়েছে আগামী ১লা অক্টোবর ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ শ্যুটিং শুরু করবেন নুসরত জাহান। প্রথমদিন রাজারহাট অঞ্চলে শ্যুটিং করবেন নায়িকা। সেই শ্যুটিং পর্ব চলবে ৮ই অক্টোবর পর্যন্ত, তারপর পুজোর বিরতি।

কেমন হবে এই ছবির গল্প?  অনীশ, সুজয় ও মিলি- এই তিন বন্ধুর কাহিনি নিয়ে এগোবে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র কাহিনি। প্রত্যেকেই স্বচ্ছ্বল পরিবারের সন্তান। কিন্তু চাকরির অভাবে নিজেদের সাধপূরণের জন্য তাঁরা পকেটমারি শুরু করে। মাঝে শহর থেকে গায়েব হয় এক কালীমূর্তি। ঘটনাচক্রে হঠাত্ই তিন বন্ধুর একদিন দেখা হবে মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকার সঙ্গে। নাচের স্কুল রয়েছে রাকার। প্রথমে বন্ধুত্বের সম্পর্ক শুরু অনীশ-রাকার, ক্রমেই তা প্রেমে পরিণতি পায়। এই দুই চরিত্রেই রয়েছেন সোহম ও নুসরত। কিন্তু অনীশের চুরিবৃত্তি সম্পর্কে জানতে পারলে কী পরিণতি হবে এই সম্পর্কের? তা পর্দায় তুলে ধরবেন সুদেষ্ণা-অভিজিৎ।

নতুন ছবিকে ঘিরে আরও চমক ছড়িয়ে। নুসরতের বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। সোহম-নুসরত এর আগে রবি কিনাগি পরিচালিত ‘জামাই ৪২০’ ছবিতে পর্দা ভাগ করে নিলেও সম্ভবত প্রথম জুটি বাঁধছেন সুদেষ্ণা-অভিজিতের ছবিতে। রাজনীতির দুনিয়াতেও মিল রয়েছে তাঁদের। নুসরত, সোহম যথাক্রমে শাসকদলের সাংসদ, বিধায়ক।

তালিকা বলছে ২০১৮ থেকে সচেতন ভাবেই বেছে বেছে অন্য ধারার ছবি করছেন ঈশান-জননী। তালিকায় রয়েছে, ‘ক্রিসক্রস’, ‘অসুর’, ‘এসওএস কলকাতা’, ‘ডিকশনারি’র মতো ছবি। সুদেষ্ণার দাবি, ‘রাকা’ও তথাকথিত নায়িকাসুলভ চরিত্র নয়। এখানে নুসরত এই প্রজন্মের প্রতিনিধি। যে একা থাকে। নাচ শিখিয়ে উপার্জন করে। ছবির নায়ক সোহমকে ঠিক পথের দিশা দেখায়। এর জন্য তাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হবে। লড়াই করতে হবে।

এ ছাড়াও থাকছেন, কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য এবং চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। ছবির চিত্রনাট্যও লিখেছেন পদ্মনাভ। গানের দায়িত্বে স্যাভি। একটি গান গেয়েছেন অর্ক মুখোপাধ্যায়। এ ছাড়াও শোনা যাবে, আকৃতি কক্কর, আরমান মালিক, নিকিতা গান্ধী, নাকাজ আলির কণ্ঠ। ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সম্ভবত আগামী বছর মুক্তি পাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest