Nusrat Jahan's Hot Bold Pic Viral In Social Media

Nusrat Jahan : সৈকতে নীল বিকিনি, শরীরে আদর উষ্ণ বালির! তারকার ছবি দেখে কী বললেন নেটিজেনরা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশকিছুদিন হল থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। সঙ্গী স্বামী যশ দাশগুপ্ত। সেখান থেকেই নানান ছবি শেয়ার করছেন নুসরত। ফের একবার থাইল্যান্ডের সৈকতে তোলা ছবিতে ঝড় তুললেন নুসরত জাহান।

তাঁকে ছুয়ে গিয়েছে পড়ন্ত সূর্যালোক, সৈকতের বালি মেখে নুসরত যেন আরও উষ্ণ। ছবির ক্যাপশানে লেখা ‘সূর্য এবং বালি’। সোনালি রোদের ছোঁয়ায় লাস্যময়ী হয়ে উঠেছেন টলিউড তারকা। সেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।  তাতেই মুগ্ধ নেটিজেনদের অনেকে। তবে কটাক্ষের পালাও অব্যাহত রয়েছে।

আরও পড়ুন: Lalit Modi-Sushmita Sen: ললিতের ডিপি থেকে সরলেন সুস্মিতা, রোহমনের জন্যই কি সম্পর্কে ভাঙ্গন?

গত বছরের আগস্ট মাসে ছেলের জন্ম দিয়েছেন। এর কিছু সময় পরই কাজে ফেরেন নুসরত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠেন। তাঁর সেই রূপের ছটাই যেন থাইল্যান্ডের সৈকতে দেখা যাচ্ছে। তাতে অনেকেই মুগ্ধ হয়েছেন। অভিনেত্রীকে মোহময়ী আখ্যা দেওয়া হয়েছে। ফি ফি আইল্যান্ড থেকে এই ছবিগুলি পোস্ট করেছেন নায়িকা। তাঁর বোল্ড ছবিতে ক্রমশ চড়ছে নেটদুনিয়ার পারদ। নুসরতকে ‘হট’ তকমা দিয়েছেন শ্রাবন্তী, মিমি লিখেছেন ‘আগুন’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

শার্টলেস হয়ে বালিতে শুয়ে থাকার ছবি আপলোড করেছেন যশ দাশগুপ্তও। ছবির ক্যাপশনে যেন নুসরতের উদ্দেশেই অভিনেতা লিখতে চেয়েছেন, “তোমার নজর কাড়ার জন্য।”

তবে এর মধ্যেও কটাক্ষের পালা অব্যাহত রয়েছে। একজন লেখেন, “আমাদের বসিরহাটের রাস্তায় জল জমে আছে।  ৪-৫ বস্তা বালি নিয়ে আসবেন।” আরেকজন আবার বিদ্রূপের ছলে লিখেছেন, “এই না হলে সাংসদ। আপনাকে নিয়ে গর্ব হয় ম্যাডাম।” দু’দিন আগেই থাইল্যান্ড থেকে চিতাবাঘের সঙ্গে ছবি পোস্ট করেন নুসরত ও যশ। হাতির পিঠে চড়তে দেখা যায় তাঁদের। যেকারণে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁদের। কেউ লেখেন, ‘অবলা জীবের পিঠে চেপে কী মজা পান!’

আরও পড়ুন: Mirza: লম্বা চুল, স্থির দৃষ্টি…‘মির্জা’র টিজারে অঙ্কুশ হাজরাকে চেনা দায়

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest