নুসরতের সঙ্গে ডিভোর্সের জল্পনা মধ্যে বড় সিদ্ধান্ত নিলেন নিখিল

নুসরতকে ঘিরে তাঁকে নিয়ে যে চর্চা চলছে তা এড়াতেই কি এই সিদ্ধান্ত?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘প্রাইভেট’ করে দিলেন নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। অর্থাৎ ইনস্টাগ্রামে যে কোনও ব্যক্তি নিখিলের করা পোস্ট আর দেখতে পাবেন না। শুধুমাত্র নিখিলের ‘ফলোয়ার’-এর তালিকায় থাকা নেটাগরিকরাই দেখতে পাবেন তাঁর পোস্ট করা ছবি, ভিডিয়ো, স্টোরি ইত্যাদি।

গত ২০১৯ এর লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর নুসরাত জাহান তুরস্কের বোররুমে নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৯ সালের ১৯শে জুন তাদের চার হাত এক হয়। প্রায় দুই বছর হতে না হতেই সম্পর্ক ভাঙার শব্দ শোনা যাচ্ছে। এদিকে তাদের সম্পর্কের জটিলতা যতই বেড়েছে তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নিখিলের ফলোয়ার সংখ্যা বেড়েছে ক্রমেই।

আরও পড়ুন: সাজ বদলে বিজেপি-তে যোগ শ্রাবন্তী, ৬ মাস যোগাযোগ না থাকলেও শুভেচ্ছা জানালেন রোশন

নুসরতকে ঘিরে তাঁকে নিয়ে যে চর্চা চলছে তা এড়াতেই কি এই সিদ্ধান্ত?  শুধু তাই নয়, আরও একটা সিদ্ধান্ত নিয়েছেন নিখিল। নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে তিনি সম্পূর্ণরূপে মুছে দিয়েছেন নুসরত জাহানকে। স্ত্রীকে আনফলো করবার পর একাধিক ছবিও মুছে দিয়েছিলেন নিখিল। তবে দু-দিন আগে পর্যন্ত নিজেদের বিয়ের দুটি ছবি নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে রয়ে গিয়েছিল। সেটিও অবশেষে ডিলিট করে দিলেন নিখিল জৈন। এখন নিখিলের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে অন্তত নুসরতের কোনও জায়গা নেই। নুসরতকে জড়িয়ে এ ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই কি এই পদক্ষেপ নিখিলের?

এর আগে বিতর্ক এবং নেতিবাচক মন্তব্য থেকে গা বাঁচাতে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং। তবে নিখিল আরও এক ধাপ এগিয়ে নিজের অ্যাকাউন্টেই তালা ঝুলিয়ে দিলেন।

আরও পড়ুন: দিদির শিবিরে যোগ দিচ্ছেন ‘দিদি নাম্বার ওয়ান’ রচনা ব্যানার্জি, জল্পনা তুঙ্গে বঙ্গ রাজনীতিতে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest