স্নিগ্ধ ও সুন্দর! লন্ডনের রাস্তায় এভাবেই ধরা পড়লেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরনে অফ হোয়াইট রঙের হালকা হ্যান্ডলুম শাড়ি, তার উপর কালো ওভারকোট। লন্ডনের রাস্তায় এভাবেই ক্যামেরাবন্দি হলেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান। শ্যুটিংয়ের ফাঁকে নিজের বেশকিছু ছবি ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘সোয়েটার ওয়েদার ইজ বেটার ওয়েদার’।

মুখে মাস্ক পরে নেই তিনি। তাঁর আশে পাশে নেই ক্যামেরার ভিড়। একেবারেই একা ঘুরছেন তিনি।কখনও মাঝ রাস্তাতেই বসে পড়ছেন নুসরত। দেখে মনে হচ্ছে যেন করোনা মুক্ত পৃথিবীতে নিজের মনে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

https://www.instagram.com/p/CGFDXfsHP0G/?utm_source=ig_web_copy_link

আরও পড়ুন: ‘ঠিক ভুল ভুলে’ কাছাকাছি মিমি – যশ! মেঘলা দিনে মুক্তি পেল ভালোবাসার গান

গত ২৭ সেপ্টেম্বর লন্ডনে উড়ে যান নুসরত জাহান। ‘স্বস্তিক সংকেত’ ছবির শ্যুটিংয়ের জন্য সেখানে গিয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, গৌরব চক্রবর্তী। এই ছবিতেই প্রথমবার গৌরবের সঙ্গে জুটি বাঁধছেন নুসরত। নিজের একশো শতাংশ দিয়ে অভিনয়ে মন দিয়েছেন নুসরত জাহান। শ্যুটিং করেই কাটছে তার লন্ডন বাস। অন্তত হিমাংশু ধনুকার শেয়ার করা লেটেস্ট ছবি দিচ্ছে সেই সংকেতই।

এসকে মুভিজ এর অন্যতম প্রযোজক হিমাংশু ধনুকা নিজের টুইটার হ্যান্ডেল থেকে অন সেট নুসরতের ছবি পোস্ট করে লিখলেন, “শটের ফাঁকে স্ক্রিপ্ট পড়া আর রিহার্সালে মগ্ন নুসরত জাহান। তোমার অনুশীলন প্রতিফলিত হচ্ছে প্রতি শটে। স্বস্তিক সংকেতে তোমায় স্বাগত জানাই।” সঙ্গে হিমাংশু শেয়ার করেছেন নুসরতের একটি ছবি। ছবিতে ভিনটেজ চেকের ওভার কোর্ট পরে স্ক্রিপ্ট অনুশীলন করতে দেখা যাচ্ছে নুসরতকে। হিমাংশুর এই টুইট রিটুইট করে নুসরত লিখেছেন, “স্বস্তিক সংকেতের শ্যুটিং এক ঘটনাবহুল জীবন, অনবদ্য এক জার্নির মধ্যে রয়েছি।”

আরও পড়ুন: নেকেড ব্যালট! ক্যামেরার সামনে নগ্ন হয়ে ভোট দানের গুরুত্ব বোঝালেন মার্কিন তারকারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest