Site icon The News Nest

শুটিং ফ্লোরে ফিরছেন নুসরত, ‘অসুর’ সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জিত-আবিরের সঙ্গে

nusrat ins

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: বসিরহাটের সাংসদ নুসরত জাহান জৈন বিয়ের পর এই প্রথম ফিরছেন শুটিং ফ্লোরে।বড়পর্দায় ফের নুসরত ম্যাজিক দেখতে পাবেন দর্শকরা। বিয়ের পর পরিচালক পাভেলের ‘অসুর’ ছবির হাত ধরে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। আর খুব শিগগিরিই সেই ছবির শুটিং শুরু হতে চলেছে।

ভাস্কর রামকিঙ্কর বেইজকে প্রেক্ষাপটে রেখে ছবির বিষয়বস্তু। ‘টাইমস অফ ইন্ডিয়া’কে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক পাভেল বলেন, ‘এত প্রতিভাবান একজন মানুষ। অথচ প্রচার পাননি। মানুষ তাঁকে চিনতে পারেনি। ছবির মাধ্যমে শিল্পীর জীবনের লড়াইটা আমি দেখাতে চাই। অগস্টে শুরু হবে  শ্যুটিং। তার আগে ওয়ার্কশপ। আনন্দ আঢ্য থাকবেন আর্ট নির্দেশনার দায়িত্বে’। ছবির বাজেটও বড় অঙ্কের বলে জানান পরিচালক। তাঁর দাবি, ‘অসুর’ কোনও অংশেই ছোট ছবি নয়।

ছবির এমন অভিনব নামের পেছনে কী রহস্য? পাভেলের জবাব, ‘অসুর শব্দটা শুনলেই অশুভ মনে হয়। কিন্তু অসুরের আসল অর্থ ‘অসীম শক্তিধর’। ছবির নামের মধ্যে দিয়ে সেটাই তুলে ধরতে চাই। ২০১৫ সালেই চিত্রনাট্য লেখা হয়েছিল।এটা আসলে তিন বন্ধুর প্রেম-ভালবাসার কাহিনি। তবে তাঁদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাঁদের শিল্পকলা। জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দেবে এই ছবিতে। যেই অবতারে তাঁকে আগে দর্শকরা দেখেননি।’

কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্পই তুলে ধরা হবে ছবির মাধ্যমে। কাইজানের চরিত্রে অভিনয় করছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। নুসরতের অভিষেক ছবি ‘শত্রু’তে নায়ক হয়েছিলেন জিৎ। কাইজান ও অদিতি আর্টসের পড়ুয়া। অপরদিকে বোধি ইংরেজি সাহিত্যের ছাত্র, অভিজাত পরিবারের সন্তান।

ইতিমধ্যেই চিত্রনাট্য পড়া হয়ে গিয়েছে অভিনেতা-অভিনেত্রীদের। আবির ও নুসরতের অভিমত, একটা জটিল বিষয়কে ছবিতে অত্যন্ত সরলভাবে তুলে ধরা হবে। জিতের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন পাভেল। ছবিতে অভিনেতাকে দেখা যাবে নতুন রূপে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা ও অমিত-ঈশান। সব ঠিকঠাক এগোলে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ‘অসুর’।

Exit mobile version