Official poster for the highly anticipated 'Projapoti' , a Christmas release!

বড়দিনের আগেই ‘প্রজাপতি’, মুক্তি পেল দেব-মিঠুনের ছবির পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বড়দিনে ভক্তদের জন্য নয়া উপহার অভিনেতা প্রযোজক দেবের। আসছে তাঁর নতুন ছবি ‘প্রজাপতি’। ভাইফোঁটার দিন ভক্তদের জন্য নতুন উপহার রাখলেন দেব। প্রকাশ্যে এল প্রজাপতির প্রথম অফিসিয়াল পোস্টার।এই ছবিতে একসঙ্গে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনয় করবেন।

‘প্রজাপতি’ ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে দুজনকে। পোস্টারে মিঠুনকে পিছন থেকে জড়িয়ে রয়েছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিজের যৌথ প্রযোজনা এই ছবি। ছবির পরিচালক অভিজিৎ সেন। সোশ্যাল মিডিয়ায় ‘প্রজাপতি’ ছবির পোস্টার শেয়ার করে দেব লিখলেন, ”দর্শকের মন নেবে জিতে, উড়বে ‘প্রজাপতি’ এবার শীতে..”।

রাজনীতির দিক থেকে মিঠুন চক্রবর্তী ও দেবের অবস্থান একেবারেই ভিন্ন। তবে সিনেমার পর্দায় তাঁদের পরিচয় শুধুই অভিনেতা। একজন টলিউডের সুপারস্টার, আরেকজন সিনেমার মহাগুরু। আর এই মহাগুরুই দেবের হাত ধরে বহু বছর পর বাংলা সিনেমার পর্দায় ফিরছেন। ‘প্রজাপতি’ ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে দেব (Dev) ও মিঠুনকে (Mithun Chakraborty)।

দেবের বিপরীতে ছবিতে অভিনয় করছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এর আগে সিনেমায় ছোটখাটো চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে, নায়িকা রূপে বড় চরিত্রে এই প্রথম ডেবিউ তাঁর। তাও আবার বড় পর্দায়, দেবের বিপরীতে। বিশ্বনাথ বসু ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাবে এই ছবিতে। ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘প্রজাপতি’র।

‘প্রজাপতি’ ছবিতে চার দশক পর কামব্যাক করবেন মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর। তাঁরা দুজনে মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবিতে অভিনয় করা কালজয়ী জুটি। চল্লিশ বছর পর মিঠুন-মমতা আবার একসঙ্গে এক ছবিতে আসছেন। ছবির প্রযোজক হিসেবে থাকছেন দেব ও অতনু রায়চৌধুরী।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest