Official Trailer of Bengali Film FIR out now !! Do watch and let us know..

রহস্য,রোমাঞ্চ, প্রেম, প্রতিশোধ,- মুক্তি পেল ‘এফআইআর’ ট্রেলার, আপনি দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ছবি ‘এফআইআর ‘ এর ট্রেলার স্যোশাল মিডিয়ার আসতেই নেটিজেনদের প্রশংসা পাচ্ছে। ক্রাইম থ্রিলার জঁনারের এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী এবং ফালাক রাসিদ রায়কে।

ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে আসছে এই সিনেমা। তাই ট্রেলার রিলিজের আগাম খবর জানিয়ে এদিনই অঙ্কুশ বলেন বুধবার সন্ধে সাতটায় অনলাইনে রিলিজ করবে “এফ.আই.আর নম্বর ৩৩৯/০৭/০৬”।

রঘুনাথ গ্রামে তিন দিনের মধ্যে ঘটে যায় দুটি খুনের ঘটনা। সেই এলাকার রাজনীতি, দুর্নীতি এবং সেই আঁধার থেকে আলোর দিশা দেখানো নিয়ে ছবির গল্প এগোয়। বহুদিনের ইচ্ছে শেষমেশ পূরণ হয়েছে অঙ্কুশের। প্রথমবার পুলিশ আধিকারিকের চরিত্রে তিনি। অভিনেতা বললেন, “অনেকদিন ধরেই আমার ইচ্ছে ছিল কোনও পুলিশের চরিত্রে অভিনয় করার। আগে ভাবছিলাম আমায় মানাবে কিনা। এর আগে যাঁদের দেখে এসেছি তাঁদের খুব সুন্দর মানিয়েছে। শেষ পর্যন্ত সুযোগ এল। আমার চরিত্রটা এমন একজন পুলিশ অফিসারের, যে গ্রামের সমগ্র চিত্রটাকে পরিবর্তনের চেষ্টা করছে। ওঁর চারিদিকের বেশীরভাগ মানুষ দুর্নীতিগ্রস্ত। একদিকে রাজনীতি, অন্যদিকে দুর্নীতি… এইসবের মাঝে এরকম একটা বডি ল্যাঙ্গুয়েজ রাখতে হয়েছে, যে কারও সামনে মাথা নত করবে না।” ‘একেনবাবু’, ‘ডিটেকটিভ’, ‘চালবাজ’ ইত্যাদির ছবিতে জয়দীপের অভিনয় দর্শকের প্রশংসা পেয়েছে। সেই অভিনেতার নির্দেশনায় কাজ করে আপ্লুত অঙ্কুশ ’

আরও পড়ুন : ‘পয়সা খাইয়েছেন Javed Akhtar! অন্য আদালতে মামলা চালান করুন’, কোর্টে আর্জি Kangana

টানটান চিত্রনাট্য ও সংলাপ এই ছবির ইউএসপি হতে চলেছে। ক্রাইম থ্রিলারের সঙ্গে এই ছবিতে অ্যাকশন দৃশ্য রয়েছে ভরপুর। আগামী দুর্গাপুজোতেই হলে মুক্তি পাচ্ছে ‘এফআইআর ‘ ছবিটি। এবার পুজোয় বক্স অফিসেও টানটান প্রতিযোগিতার জন্য তৈরি ‘এফআইআর ‘ ছবি।

আরও পড়ুন : নেটফ্লিক্স CEO-কে ভগবত গীতা উপহার দিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest