বোন টিউমারে আক্রান্ত অভিনেতা গৌরব রায়চৌধুরী, ভর্তি শহরের এক বেসরকারি হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি সপ্তাহেই ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন গৌরব রায়চৌধুরী। বাড়ি গিয়ে সমস্যা আরও বাড়লে হাসপাতালে ভর্তি করতে হয় অভিনেতাকে। কনুইতে একটি বোন টিউমার ধরা পড়েছে তাঁর। বেশ কিছুদিন আগে জিম করতে গিয়ে কনুইতে ব্যথা অনুভব করেছিলেন অভিনেতা। পরীক্ষায় জানা যায়, বোন টিউমারে আক্রান্ত তিনি। এবার অস্ত্রোপচার করা হবে।

কিছুদিন আগেই গৌরবের কপালে একটি ফোঁড়া হয়েছিল, যাবতীয় সমস্যার সূত্রপাত সেখান থেকেই। সময় মতো পাত্তা না দেওয়ায় সেই সংক্রমণ সারা মুখে ছড়িয়ে পড়ে। মঙ্গলবার শ্যুটিং চলাকালীন ফোঁড়ার তীব্র যন্ত্রণা শুরু হয় গৌরবের, তাই মাঝপথে শ্যুটিং ফেলে বাড়ি ফিরে যান তিনি। তারপর ব্যথা আরও বাড়তে থাকে। পরিস্থিতি এমন হয় যে প্রায় বাঁ চোখ প্রায় বুঁজে যায়। ফলে তখনই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখন গৌরবের অবস্থা অনেকটাই স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন গৌরব। কমেছে চোখের ফোলাভাব। তবে হঠাৎ করে কেন এমন হল, তা নিশ্চিত করতে আরও কিছু পরীক্ষা করা হবে। হিন্দুস্থান টাইমস বাংলার পক্ষ থেকে গৌরবের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা জানান, ‘স্যালাইন আর অ্যান্টি বায়েটিক চলছে। তবে আগের থেকে ফোলাভাব কমেছে। খুব তাড়াতাড়ি সেড়ে উঠছি। এখন চিন্তার বিষয় কনুইয়ের কাছের টিউমারটা। পরের মাসেই হয়তো অস্ত্রোপচার হবে। শ্যুটিং শিডিউল অনুযায়ী তারিখটা ঠিক করব।’

আরও পড়ুন: সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও

অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। ‘ওগো নিরুপমা’য় গৌরব ওরফে আবির ও নিরুপমার জুটির রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। এর আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন গৌরব। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ তিনি।

আপাতত স্থির হয়েছে, আগামী সোমবার থেকে ‘ওগো নিরুপমা’-র শ্যুট শুরু করে দেবেন গৌরব। তাঁর কথায়, ‘‘দুর্বলতা রয়েছে। অনেক কড়া ওষুধ চলছে। চিকিৎসকদের একটি বোর্ডও তৈরি হয়েছে। খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাব বলেই আশা করছি।’’

আরও পড়ুন: আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি, গ্রেপ্তার অভিনেত্রী পায়েল রোহতগি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest