Oh Lovely Trailer: Oh Lovely Starring Madan Mitra, Rajnandini Paul, Rik, Trailer Out

Oh Lovely Trailer: বড়লোকের মেয়ে-চাষীর ছেলের প্রেম মানতে নারাজ, বন্দুক হাতে সমাধান করবেন মদন মিত্র?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবার চাষাবাদ, ব্যবসা ফেলে শহরে চাকরির সন্ধানে এসেছে গ্রামের ছেলে রিক। এখানে এসেই প্রেমে পড়ে বড়লোক বাড়ির মেয়ে রাজনন্দিনীর। এদিকে মেয়েটিও চাকরির চেষ্টা করছে প্রাণপণ দিয়ে, নইলে তাঁকে দুবাইয়ের এক বড়লোক ছেলের সঙ্গে বিয়ে দিয়ে দেবে বাড়ি থেকে। এমন সময় তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। মানে প্রথম দিন ইন্টারভিউ দিতে গিয়েই আলাপ তারপরই প্রেম।

কিন্তু প্রেমে পড়লেও চাকরি জোটাতে পারে না রিক। পারে না বাবা মাকে সম্পর্কের কথা বলতেও। এদিকে নায়িকা বেঁকে বসেন। তিনি সাফ সাফ জানিয়ে দেন যে তিনি পালিয়ে বিয়ে করবেন না। পান পাতা সরিয়ে গোটা শ্বশুরবাড়ির লোককে দেখবে তিনি, তবেই বিয়ে করবে। এরপরই দেখা যায় মেয়েটির বিয়ে হয়ে যাচ্ছে, তাও অন্য ছেলের সঙ্গে এবার? মদন মিত্র কি তাঁদের সাহায্য করবেন নাকি ব্যাঘাত ঘটাবেন প্রেমে? সবটারই উত্তর মিলবে ‘ওহ লাভলি’ ছবিতে।

আরও পড়ুন: Miss Venezuela: নিজের অন্ত্যেষ্টিক্রিয়ার ভিডিয়ো বানানোর দু’মাসের মধ্যেই মৃত্যু মডেলের

এই ‘ওহ লাভলি’ ছবির হাত ধরেই মদন মিত্র ডেবিউ করতে চলেছেন বড় পর্দায়। রাজনন্দিনী পাল ওয়েব মাধ্যমের পরিচিত মুখ হলেও এটাও তাঁর প্রথম ছবি। অন্যদিকে ছবির প্রধান পুরুষ চরিত্রে থাকা রিকও এই ছবির হাত ধরেই পা রাখছেন বড় পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Sathi Films (@sathifilms)

এছাড়াও ছবিতে রয়েছেন লাবণী সরকার, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাচার্য, মৃন্ময় দাস। আগামী ২৫ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘ও লাভলি’। ২৪ আগস্ট বিজলি সিনেমা হলে হবে প্রিমিয়ার।   ‘ওহ লাভলি’ ছবিটির প্রযোজনা করেছেন সন্দীপ সাথী। এটি একটি আদ্যোপান্ত রোম্যান্টিক কমেডি ঘরানার মশলাদার বাংলা ছবি।

আরও পড়ুন: Don 3 Teaser: রণবীরই ডন! টিজারে আওড়ালেন আইকনিক ডায়লগ, পারবেন শাহরুখকে টেক্কা দিতে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest