মলদ্বীপ ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত ‘বার্থ ডে গার্ল’ ঐন্দ্রিলা সেন

উপসর্গহীন করোনা আক্রান্ত ঐন্দ্রিলা। নায়িকার সন্দেহ তাঁর রিপোর্টে ‘গণ্ডোগোল রয়েছে’।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বসন্তের প্রেম আর জন্মদিনের আনন্দ ম-ম করছিল মলদ্বীপের নীল জলে। তার প্রমাণও মিলেছে টলিউডের হট কাপলের সোশ্যাল পোস্টে। কথা হচ্ছিল অঙ্কুশ এবং ঐন্দ্রিলার। বুধবার গভীর রাতেই অঙ্কুশ ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষে ছবি পোস্ট করেন। মালদ্বীপের বিচে প্রেমিকাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন অঙ্কুশ। সবই ঠিকঠাক ছিল। আদ্যপান্ত আলোচনা কেন্দ্রে থাকা অঙ্কুশ-ঐন্দ্রিলার বিদেশযাপনে নিখাদ ছন্দপতন। সৌজন্যো কোভিড-১৯।

মলদ্বীপ ট্রিপে গিয়ে কোভিডে আক্রান্ত ঐন্দ্রিলা সেন।  তাঁকে ফোনে ধরা হলে তিনি বলেন, “আমার কোভিডের কোনও উপসর্গ নেই, আমি ঠিক আছি। শুধু রিপোর্ট পজিটিভ এসেছে। তা-ই অবাক হচ্ছি” ঐন্দ্রিলা কোভিডে আক্রান্ত হলেও আশ্চর্যজনকভাবে অঙ্কুশের কোভিড টেস্ট নেগেটিভ আসে। এ কারণেই অবাক ঐন্দ্রিলা। রিসোর্টে আইসোলেশনে রয়েছেন।

অভিনেত্রী বেজায় হতাশ জন্মদিনের আগে কলকাতা ফিরতে না পারায়। ঐন্দ্রিলা জানিয়েছেন, ‘আমাদের দুজনেরই গত ২৭ মার্চ কলকাতায় ফেরবার কথা ছিল, সেই মতো গত ২৬ শে মার্চ আমরা কোভিড-১৯ পরীক্ষা করাই। কারণ এখন আন্তর্জাতিক বিমানে উঠবার আগে কোভিড রিপোর্ট হাতে থাকা বাধ্যতামূলক। আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছ,অথচ অঙ্কুশ নেগেটিভ। আমি সত্যি ভেবে উঠতে পারছি না সেটা কীভাবে সম্ভবপর। যদিও আমার মধ্যে করোনার কোনও উপসর্গ নেই, আমি ক্লান্তিও বোধ করছি না। আমি শুধু রিপোর্ট হাতে পেয়েছি, এবং আমায় ফোন মারফতও একই কথা জানানো হয়েছে’।

আরও পড়ুন: সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা, দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে আনা রিয়ার অভিযোগ বহাল সুপ্রিম কোর্টে

রোনা পজিটিভ হওয়ার কারণে আগামী  ১২-১৩ এপ্রিল পর্যন্ত সেদেশেই থাকতে হবে ঐন্দ্রিলাকে। রিপোর্ট নেগেটিভ হলে তবেই দেশে ফেরবার ছাড়পত্র পাবেন তিনি। ঐন্দ্রিলা সন্দেহের সুরে বলেন, ‘আমার সত্যি মনে হচ্ছে রিপোর্ট কিছু একটা গণ্ডোগোল হয়েছে’।

আইসোলেশনে থাকলেও প্রেমিকার জন্য যথেষ্ট কত্সর করে ছোটখাটো বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছেন অঙ্কুশ। করোনা আক্রান্ত প্রেমিকার পাশে থাকতে কলকাতায় সমস্ত কাজ বাতিল করেছেন অঙ্কুশ।

আরও পড়ুন: বদলে গেল প্রেমের রসায়ন! এবার রণবীর সিংয়ের হাত ধরলেন আলিয়া ভাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest