Site icon The News Nest

ফের টলিপাড়ায় বিয়ের সানাই, ওম-মিমির সম্পর্কে আইনি সিলমোহর

mimi 2

বছরের শুরুতেই টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। এবার মিমি দত্ত (Mimi Dutta) এবং ওম সাহানির চার হাত এক হল। তবে আগে থেকে কেউই তাঁদের বিয়ের কথা জানতে পারেননি। আচমকা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন তাঁরা। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে।

প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। যদিও তখন তাঁরা শুধুই সহকর্মী। সেটেও যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। ২০১৭ সালে ফের দেখা হয় দু’জনের। এ বার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালবাসায়। আর অপেক্ষা না করে শেষে একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি। সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক করতে দেখা যায়নি তাঁদের। একে অপরের সঙ্গে কাটানো মুহূর্ত দু’জনেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বহুবার।

কিন্তু সম্পর্ক নিয়ে রাখঢাক না করলেও বিয়ে সারলেন একেবারেই চুপিসারে। কিন্তু ধুমধাম করে সামাজিক বিয়ে এখনও বাকি। সেটা হচ্ছে কবে? ওম বললেন, ‘এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে নেমন্তন্ন করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা আছে। জানুয়ারির মাঝামাঝি অবধি পরিস্থিতি কেমন দাঁড়ায় দেখা যাক, সেই বুঝে ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা চলছে।’

আরও পড়ুন: রাধিকা থেকে হলেন নার্স রোজি! হঠাৎ এই বেশ বদল কেন?

ব্যক্তিগত কিছু কারণের জন্য রেজিস্ট্রি বিয়ের তারিখ জানাননি ওম। তবে জানালেন, নতুন বছরের শুরুতে সকলের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের কথা ভাগ করে নিতে চেয়েছিলেন তাঁরা। তাই পয়লা তারিখেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন সুখবর। বিশেষ দিনে ওমকে দেখা গিয়েছিল ধূসরের উপর সোনালি রঙের কাজ করা পাঞ্জাবিতে। অন্য দিকে, কমলা জমিনের উপর জরির কাজের শাড়ি আর মানানসই গয়নায় মিমি যেন ওমের স্বপ্নে দেখা রাজকন্যে।

একের পর এক বিয়ের অনুষ্ঠান লেগেই রয়েছে টলিউডে। খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নীল – তৃণা ও রুদ্র – প্রমিতার বিয়ের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়ের প্রেমও পূর্ণতা পেতে আর বেশিদিন বাকি নেই। ইমন চক্রবর্তীও আগামী ফেব্রুয়ারিতে সামাজিকভাবে বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছেন। তারই মাঝে আচমকা আইনি বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমকে দিলেন মিমি এবং ওম।

আরও পড়ুন: এবার রাজনীতিবিদের ভূমিকায় মিথিলা, শেষ করলেন ‘কনট্র্যাক্ট’-এর শুটিং

Exit mobile version