বয়ে গেলেন শুভেচ্ছার বন্যায়, জন্মদিনে ‘বেল বটম’-এর নয়া লুক ভক্তদের উপহার অক্ষয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার ৫৪ বছরের জন্মদিন পালন করলেন অক্ষয় কুমার। ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে ভক্তরা, সকলেই অক্ষয়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি। এই বছর দেশের মাটিতে নয়, বিদেশের মাটিতেই জন্মদিনের কেক কাটলেন অক্ষয়। আপতত বেল বটমের শ্যুটিং ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন আক্কি। সেখানেই পরিবারের সঙ্গে জীবনের এই বিশেষ দিনটা সেলিব্রেট করে নিলেন অক্ষয়।

অক্ষয়ের বার্থ ডে সেলিব্রেনের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নেন টুইঙ্কেল খান্না। ক্যাপশনে লেখেন, ‘একটা ছোট্ট সেলিব্রেশন বড় ছেলেটার জন্মদিনের জন্য!’ ছবিতে রয়েছে বার্থ ডে কেকের সামনে অক্ষয়,টুইঙ্কেলের একটি সেলফি এবং অন্য ছবিতে ছেলে-মেয়ে নিরাতা এবং আরবের তরফে বাবার জন্মদিনে তৈরি স্পেশ্যাল বার্থ ডে কার্ড।

https://www.instagram.com/p/CE6S6h7jVf-/

আরও পড়ুন: তাঁর অফিস ‘রামমন্দির’, পুলিশ ও পুরসভার কর্মীরা ‘বাবর সেনা’ আর মুম্বইকে ‘পাকিস্তান’ বলে ‘নাটুকে’ আক্রমণ কঙ্গনার

এই পোস্টে লাইক আর কমেন্টে ভরিয়ে দিচ্ছেন অক্ষয় ভক্তরা। সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের প্রিয় তারকাকে। এদিন টিম বেল বটম টিমের তরফেও অক্ষয়কে স্পেশ্যাল উপহার দেওয়া হয়। এদিন সামনে এল ছবিতে অক্ষয়ের নতুন লুক, যেখানে আশির দশকের রেট্রো লুকে পাওয়া গেল অভিনেতাকে। পাশাপাশি অক্ষয়কে একটি বেল বটম জিনসও উপহার দিল টিম। যেখানে সকলে নিজের হাতে অক্ষয়ের জন্য একটি বিশেষ বার্তা লিখে দেন।

এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকে। ১৯৮০ সালের প্রেক্ষাপটে র এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়। একটি হাইজ্যাক অ্যাটাকে প্রায় ২১২ জন যাত্রীকে রক্ষা করেছিলেন সেই এজেন্ট। ছবিটির পরিচালক রঞ্জিত এম তিওয়ারি। আগামী বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছবিটির।

আরও পড়ুন: শক্তির ভিন্ন ভিন্ন রূপ! এবার জি বাংলার পর্দায় মহালয়ার অনুষ্ঠান মাত করবেন ছোটপর্দার নায়িকারা!

প্রথমে মনে করা হয়েছিল যে বেল বটম নামেরই একটি কন্নড় ছবির রিমেক। তবে অক্ষয় কুমার পরে সোশ্যাল মিডিয়ায় জানান যে, এটি কোনও রিমেক ছবি নয়। সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে নতুন করে এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। বেল বটম ছাড়াও অক্ষয়ের হাতে একাধিক ছবি রয়েছে। রোহিত শেট্টির সূর্যবংশীতেও দেখা যাবে অক্ষয়কে। বিপরীতে বহুদিন পর ক্যাটরিনা কাইফকে দেখা যাবে অক্ষয়ের ছবিতে। এর পর লক্ষ্মী বম্ব মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। বিপরীতে কিয়ারা আডবানী। এর পর রয়েছে, বচ্চন পান্ডে, আতরাঙ্গি রে এবং রক্ষা বন্ধন ছবিগুলি।

আমরা আছি টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। https://t.me/thenewsnest

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest