৬১-তে সঞ্জয় দত্ত! জন্মদিনে কেজিএফ ২-এর অধীরা লুকে আত্মপ্রকাশ…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৬১তম জন্মদিনে ভক্তদের বড়সড় উপহার দিলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt on his birthday)। প্রকাশিত করা হল কেজিএফ-চ্যাপ্টার ২’র (KGF chapter-2) অধীরা লুক। পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে সঞ্জয় দত্ত লেখেন, “এই ছবিতে কাজ করা জীবনের অন্যতম সাফল্য। এর চেয়ে বড় উপহার হতে পারে না। আমার ভক্তদের জানাই বিশেষ ধন্যবাদ। আপনাদের ভালোবাসা আর সাপোর্ট ছাড়া আজ এই জায়গায় পৌঁছাতে পারতাম না।” জানা গিয়েছে আগামি অক্টোবরে এই ছবি বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা।

KGF ছবির অনন্য সাফল্যের পর ছবিটির দ্বিতীয় অংশ KGF Chapter 2 নিয়ে হাজির হতে চলেছেন নির্মাতারা। এবার আরও বড় মাপে তৈরি হয়েছে এই ছবি। ছবিটিতে প্রধান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকেই। ২০১৯ সালের ২৯ জুলাই, অর্থাত্‍ সঞ্জয় দত্তের জন্মদিনেই আধিরার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন প্রযোজক ফারহান আখতার। সেই সময়ে তিনি পোস্টে লিখেছিলেন, ‘ছোটবেলায় ওঁর প্রথম ছবি রকির শ্যুটিং ব্যান্ডস্ট্যান্ডে দাঁড়িয়ে দেখতাম মনে আছে। এত বছর পর ওঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই স্পেশাল লাগছে। শুভ জন্মদিন… ’ ।

আরও পড়ুন: ‘তোমার বাবার পরিচয় বোধহয় জানো না’…ট্রোলের জবাবে নজিরবিহীন কুকথা বিগ-বি’র!

ঠিক এক বছর পর, ফের এই দিনটাকেই তিনি বেছে নিলেন সঞ্জয়ের নতুন লুকের পোস্টার। এর আগেই এক্সেল এন্টারটেনমেন্টের (Excel Entertainment) প্রযোজক রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার ঘোষণা করেছিলেন ২৯ জুলাই মুক্তি পাবে আধীরার লুক।সোশ্যাল মিডিয়ায় আধীরার লুক শেয়ার করেন প্রযোজক রীতেশ সিধওয়ানি। একই সঙ্গে সঞ্জয়কে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ফারহান আখতারও এই পোস্টারটি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে সাড়া ফেলে দিয়েছে সঞ্জয় ‘আধীরা’-র লুক। একই সঙ্গে কন্নড়, তামিল, তেলুগু, মালয়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে প্রশান্ত নীল পরিচালিত KGF2।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্ত: FIR দায়ের হতেই অর্ন্তবর্তী জামিনের আবেদন করছেন রিয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest