সুশান্ত মৃত্যুর একমাস: প্রথম পোস্ট অঙ্কিতার, প্রদীপ জ্বালিয়ে ভালোবাসার ভালোবাসার মানুষকে স্মরণ অঙ্কিতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ১৪ই জুন প্রয়াত হন সুশান্ত সিং রাজপুত। আর সুশান্তের মৃত্যুর ঠিক ৩০ দিনের মাথায় সুশান্তকে নিয়ে প্রথম প্রতিক্রিয়া এল তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের তরফে।

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম পোস্ট করেন অঙ্কিতা। যেখানে ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে ‘চাইল্ড অফ গড’ লিখে স্টেটাস দিতে দেখা যায় তাঁকে। অঙ্কিতার ওই পোস্ট দেখে আবেগে ভেসে যান সুশান্ত-অনুগামীরা। এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে পরামর্শ দেন অনুগামীরা।

আরও পড়ুন: ধর্ষণ- খুনের হুমকি, স্ক্রিনশট শেয়ার করে আইনি পথে হাঁটার হুঁশিয়ারি মহেশ কন্যার

https://www.instagram.com/p/CCm2bflBzpN/

সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক নিয়ে গত কয়েক দিন ধরেও সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া বহু আলোচনা হয়েছে। কিন্তু কোনওরকম প্রতিক্রিয়া দেননি অঙ্কিতা। অবশেষে মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তকে স্মরণ করে দিলেন অভিনেত্রী। সুশান্ত-অঙ্কিতার ‘পবিত্র রিসতা’ শেষ হলেও বন্ধুত্ব আর একে অপরের প্রতি অগাধ সম্মানের সম্পর্কটা যে এতটুকুও ছিন্ন হয়নি তা এদিন বুঝিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পরেও অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। ভাগ করে নিয়েছিলেন তাঁদের শোক। সুশান্তের মৃত্যুর দুদিনের মাথাতেই অভিনেতার বান্দ্রার বাড়িতে সুশান্তের বাবা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা করেন অঙ্কিতা লোখান্ডে।

২০০৯ সালে পবিত্র রিসতার সেটেই প্রথম আলাপ সুশান্ত-অঙ্কিতার। সেখানেই ঝগড়া দিয়ে শুরু দুজনের বন্ধুত্ব, এবং তারপর প্রেম। কোনদিনও নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি দুজন। শুধু প্রেম সম্পর্ক নয়,লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ২০১৬-র ডিসেম্বরে বিয়ে করবেন তাঁরা, মিডিয়ার সামনে দাঁড়িয়ে একথা বলেছিলেন দুজনেই। কিন্তু সেই বছরের শুরুতেই সুশান্তের সঙ্গে অঙ্কিতার ব্রেক-আপের খবর ছড়িয়ে পরে মিডিয়ায়। জানুয়ারিতে (২০১৬) সুশান্তের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না অঙ্কিতা, যা দুজনের ব্রেক-আপের খবরে কার্যত শিলমোহর দিয়ে দেয়। এরপরই সুশান্ত শিফট করে যান সেই ফ্ল্যাট থেকে লোখান্ডওয়ালার যে ফ্ল্যাটে নিজেদের ভালোবাসার নীড় সাজিয়েছিলেন তাঁরা। তখনই স্পষ্ট হয়ে যায় সব শেষ। সুশান্তের ফিল্মি কেরিয়ার যখন উত্তরণের দিকে তখনই প্রেম সম্পর্কে ছন্দপতন। ২০১৬ সালের মে মাসে অফিসিয়্যালি অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত।

আরও পড়ুন: ঈশান খাট্টারকে উষ্ণ চুম্বন তাব্বুর , দেখুন ‘A Suitable Boy’-এর ট্রেলার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest