Site icon The News Nest

Oscars 2023: অস্কারের মঞ্চে দীপিকাকে দেখেই ভোলবদল কঙ্গনার, কী লিখলেন?

WhatsApp Image 2023 03 13 at 7.20.08 PM

অস্কার ২০২৩-এ (Oscars 2023) এবার ভারতের জয়জয়কার। দুটি ভারতীয় ছবি জিতে নিয়েছে অ্যাওয়ার্ড। সেরা মৌলিক গানের জন্য পুরস্কার পেল এসএস রাজামৌলির আরআরআর সিনেমার গান ‘নাটু নাটু’ গানটি। ভারতীয় প্রযোজনায় প্রথম কোনও গান যা জিতল সেরা গানের সম্মান। অন্য দিকে, ‘বেস্ট ডকুমেন্টরি শর্টস’ বিভাগে জিতে নিয়েছে দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স। এই বিভাগেও আগে পুরস্কার আসেনি দেশে।

চলতি বছরের অস্কারে উপস্থাপক হিসাবে দেখা মিলেছে বলউড নায়িকা দীপিকা পাড়ুকোনের।  মঞ্চে নাটু নাটু-র লাইভের ঘোষণা শোনা যায় তাঁরই গলায়। বলেন, ‘বাস্তব জীবনের ভারতীয় বিপ্লবীদের মধ্যে বন্ধুত্ব নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘RRR’-এর একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের সময় বাজানো হয়েছে নাটু নাটু গানটি৷ …এটি ইউটিউব এবং টিকটকে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। সারা বিশ্বের সিনেমা থিয়েটারে দর্শকরা নেচেছেন এই গানের তালে। এটি ভারতীয় প্রযোজনার প্রথম গান যা অস্কারের জন্য মনোনীত হয়েছে। আপনি কি নাটু জানেন? রইল আরআরআর ফিল্ম থেকে নাটু নাটু।’

আরও পড়ুন: Tunisha Sharma Death Case: আদালতের নির্দেশে জামিন পেলেন শিজান খান, প্রেমিকার উদ্দেশে কী বললেন অভিনেতা

তাঁর ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘কী সুন্দর দেখাচ্ছে দীপিকা পাড়ুকোনকে, গোটা দেশের সম্মান দুই কোমল কাঁধে নিয়ে এভাবে সকলের সামনে গিয়ে দাঁড়িয়ে এত সুন্দর আর আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলা মোটেও সহজ কাজ নয়। দীপিকা প্রমাণ করে দিলেন ভারতীয় নারীরাই সেরা।’  এমনিতে দীপিকা আর কঙ্গনায় আদায়-কাঁচকলায় সম্পর্ক। একাধিকবার দীপিকাকে কটাক্ষ করেছেন কঙ্গনা। যদিও কঙ্গনা সম্পর্কে বরাবরই নীরব থেকেছেন দীপিকা। বরং বেশ কয়েকবার কঙ্গনার অভিনয় নিয়ে প্রশংসাও করতে দেখা গিয়েছে তাঁকে।  আর তাই কঙ্গনার টুইট কিছুটা বিষ্ময় হয়েই ধরা দিয়েছে নেট-নাগরিকদের কাছে।

অস্কার মঞ্চে দীপিকার পরনে ছিল লুই ভিতোঁর মারমেইড স্টাইলের কালো গাউন। অভিনেত্রী এদিন বেছে নেন কারটিয়েরের গয়না। মেকআপে সবচেয়ে চোখ টানে অভিনেত্রীর উইংড আইলাইনার। চুল বেঁধেছিলেন মেসি বানে।

আরও পড়ুন: Oscars 2023: অস্কার থেকে খালি হাতেই ফিরতে হল বাঙালি পরিচালক শৌনককে

 

Exit mobile version