Paoli Dam and Anirban Bhattacharya are pairing up for the first time in Srijit Mukherjee's film

সৃজিতের ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন Paoli Dam ও Anirban Bhattacharya

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘শ্রী চৈতন্য’কে নিয়ে ছবি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। আগেই ঠিক হয়েছিল ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে ‘মহাপ্রভু’ হচ্ছেন পরমব্রত। ছবিতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্যও। এবার জানা গেল তাঁর নায়িকার নাম। এই প্রথম জুটি বাঁধতে চলেছেন অনির্বাণ ও পাওলি। তবে শুধু এন্ট্রিতেই চমক নয়, সৃজিতের এই ছবিতে পাওলি দামকে দেখা যাবে ছবির পরিচালকের চরিত্রে। আর পাওলির ছবির নায়ক অনির্বাণ। ব্যাপারটা সিনেমার মধ্যে আরেক সিনেমা তৈরির গল্প!

গত কয়েকদিন ধরে শিরোনামে সৃজিতের নতুন ছবি ‘লহ গৌরাঙ্গের নাম রে’। ঘটনার সূত্রপাত, ওই ছবিতে ‘মহাপ্রভু’ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল যীশু সেনগুপ্তকে। তবে তিনি ‘না’ করে দেন। এতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের চিড় ধরেছে বলে টলিউডে গুঞ্জন।  শেষমেশ ‘মহাপ্রভু’র চরিত্রে শেষপর্যন্ত অভিনয় করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘মহাপ্রভু’র সহধর্মিনী হবেন প্রিয়াঙ্কা সরকার।

আরও পড়ুন: Raj Kundra ইস্যুতে মুখ খুললেন ক্ষুব্ধ Shilpa, ‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ হোক কাতর আর্জি নায়িকার

‘জাতিস্মর’-র পর রানা সরকারের প্রযোজনায় ছবি পরিচালনা করতে চলেছেন সৃজিত। পাওলিকে নিয়ে প্রযোজক জানালেন,’অত্যন্ত গুণী অভিনেত্রী। অনির্বাণের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন। নতুন জুটিকে ব্যবহার করতে চেয়েছি। ছবিতে অভিনবভাবে দেখানো হবে গৌরাঙ্গকে।  সৃজিত মুখোপাধ্যায়ের নিজস্ব শৈলী তো থাকবেই।’

এর আগে পাওলি সৃজিত পরিচালিত ‘জুলফিকার’-এ ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। পাওলি এক কথায় জানিয়েছেন, আমি তো সৃজিতের সঙ্গে ফের কাজ করার জন্য মুখিয়ে ছিলাম। ২০২২-এ ছবির শুটিং শুরু হবে। তাই নতুন বছরের শুরুর অপেক্ষায় আছি!

আরও পড়ুন: চলতি মাসেই বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, মুক্তি পেল অ্যাকশনে ভরপুর ট্রেলার, দেখুন…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest