Paoli Dam shares a pic in red bikini on instagram

সমুদ্রতটে লাল বিকিনিতে আগুন জ্বালালেন পাওলি দাম! পারদ চড়ল নেটমাধ্যমে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিন্দাস, বোল্ড, বঙ্গললনা। এই তিন মিশ্রণ যদি সুদূর ফ্রান্সের কান শহরের সমুদ্রতটে লাল বিকিনি পরে বালির উপর শুয়ে থাকেন! আহা…সে দৃশ্য যে পুরুষের বুকে ঝড় তুলবে, তা নতুন করে বলার কিছু নেই। তার উপর সেই সুন্দরী যদি হন পাওলি দাম (Paoli Dam), তাহলে তো কথাই নেই।

একই অঙ্গে নানা রূপে বার বার তাক লাগাতে ভালবাসেন পাওলি দাম। সোমবার সকালে তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখতেই সে কথা যেন আরও স্পষ্ট হয়ে গেল। চেনা ছকের বাইরে গেলেন পাওলি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন লাল স্নান পোশাকে সুদূর কানের সমুদ্রতটে সময় কাটানোর ছবি। দেখা যাচ্ছে, বালির উপরে লাল রঙের কাপড় বিছিয়ে টানটান হয়ে শুয়ে সারা গায়ে রোদের উষ্ণতা মেখে নিচ্ছেন তিনি। পুরনো সেই ছবি, এখন যা শুধুই স্মৃতি, নেটমাধ্যমের দেওয়ালে তুলে আনলেন অভিনেত্রী। লিখলেন, ‘এক দশক আগের কোনও এক একলা সকাল।’ এই বাক্যের সঙ্গেই জুড়ে দিলেন ‘#কানসমেমোরিজ’।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

v

স্নান পোশাক এবং পাওলির এই রসায়ন নেটাগরিকদের কাছে নেহাতই নতুন। পোস্টের মন্তব্য বাক্সে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। অধিকাংশ নেটাগরিক আবার আগুনের চিহ্ন দিয়েছেন। তাঁরা যেন বোঝাতে চাইছেন, লাল স্নান পোশাকে আগুনের মতোই উত্তাপ ছড়াচ্ছেন পাওলি।

আরও পড়ুন: শৈল শহরের বুকে এবার Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত

পাওলি বরাবরই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে যান। কখনও বাঙালি আটপৌঢ়ে শাড়িতে। তো কখনও উষ্ণতার ঢেউ নিয়ে পাশ্চাত্য পোশাকে পুরুষের হৃদয়ে ঝড় তোলেন তিনি। তবে শুধুই ফটোশুটে নয়, পাওলির অভিনয়েও বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। সেই পাওলির এই নতুন হট ছবি দেখে আপাতত উন্মাদনার পারদ চড়েছে নেটমাধ্যমে।

‘৩ কোর্স মিল’ অ্যান্থোলজির ‘বিরিয়ানি’ ছবিতে অভিনয় করবেন পাওলি। পরিচালনায় অর্জুন দত্ত। আপাতত সেই কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কিন্তু ব্যস্ততার ফাঁকে তাঁর মন চলে গেল সুদূর কানের সমুদ্রের পারে। ছবিতেই আরও এক বার ছুটির আমেজ খুঁজে নিলেন পাওলি।

আরও পড়ুন: Pavitra Rishta 2.0: পর্দায় ফের ‘পবিত্র রিস্তা’, অঙ্কিতার সঙ্গী এবার এই জনপ্রিয় অভিনেতা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest