শ্রীলেখার বদলে এবার বিচারক পাওলি! ১১ অক্টোবর থেকে ফের শুরু মীরাক্কেল ম্যাজিক…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন ভাবে নতুন রূপে আসছে মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার 10। ২০১৫ র পর আবার ফিরছে এই শো। মীরের সঞ্চালনায় ফের হাসির বিস্ফোরণ ঘটাবেন প্রতিযোগীরা। কিন্তু বিচারকের আসনে কারা থাকছেন? এই নিয়ে বেশ কিছুদিন ধরে চলছিল জল্পনা।

এর আগে ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবে নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), রজতাভ দত্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীলেখা-রজতাভ-পরাণ জুটিকে দেখতে অভ্যস্ত হয়ে পড়েছিলেন দর্শকরা। সেই অভ্যাস এবার ভাঙতে চলেছে। আভাস আগেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন শ্রীলেখা। দুঃখপ্রকাশ করে শো থেকে বাদ পড়ার কথা জানিয়েছিলেন।

https://www.instagram.com/p/CFz1GMPJyh7/

শ্রীলেখার পোস্টের পর প্রশ্ন উঠেছিল তাহলে এবার কাকে দেখা যাবে কমেডি শোয়ের বিচারক হিসেবে? সূত্রের খবর মানলে সেই প্রশ্নের উত্তর এতদিনে মিলল। শোনা গিয়েছে, শ্রীলেখার বদলে এবার ‘মীরাক্কেল’ (Mirakkel 10) বিচারকের আসন গ্রহণ করেছেন পাওলি দাম (Paoli Dam)। ইনস্টাগ্রামে মীরের পোস্ট করা ছবিতে গুঞ্জন আরও জোরালো হয়েছে।

আরও পড়ুন: সামনে এল ফার্স্ট লুক, ক্রিসমাসে মুক্তি শুভশ্রী-পরমের সাইকো-থ্রিলার ‘হাবজি-গাবজি’র

ইনস্টাগ্রামে পোস্ট করা সঞ্চালক মীরের (Mir Afsar Ali) এই পোস্টে পাওলির পাশাপাশি রয়েছেন টলিউডের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। আর মীরের পাশে দাঁড়িয়ে রয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং বিশ্বনাথ বসু (Biswanath Basu)।

https://www.instagram.com/p/CF1jwuOBj6x/

শোনা গিয়েছে, বিচারকের আসনে রুদ্রনীল ঘোষকেও (Rudranil Ghosh) দেখা যেতে পারে। বর্তমানে ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রুদ্রনীল। এবিষয়ে নাকি তিনি এখনও কোনও সিদ্ধান্ত নেননি। ফিরে আসার পর যদি কোনও সিনেমার শুটিংয়ের সঙ্গে রিয়ালিটি শোয়ের ডেট ক্ল্যাশ না করে তাহলে তিনি সম্মতি দিতে পারেন।

আরও পড়ুন: মাঝে মাঝে তব দেখা পাই…’গানের ওপারে’-র স্মৃতি উস্কে দিলেন অর্জুন, এবার সঙ্গী দর্শনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest