Parambrata Chatterjee And Piya Chakraborty Might Be Tie Knot On 27 November

Parambrata: গুঞ্জনই সত্যি! আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত ও অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হতে চলেছে। বিয়ে করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী পিয়া চক্রবর্তী। অনুপম রায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী বিচ্ছেদ ঘোষণা করার পরেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। শোনা যায় যে পিয়া ও পরমব্রতর ঘনিষ্ঠতার কারণেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অনুপম-পিয়া। পরম-পিয়ার বিয়ের খবরও শোনা গিয়েছে বেশ কয়েকবার। অবশেষে জানা গেল, ২৭ নভেম্বরই বিয়ে করছেন পরমব্রত চট্টাপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।

ইন্ডাস্ট্রি সূত্রে জানা যাচ্ছে, একেবারে ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতেই বিয়ে করবেন পরমব্রত-পিয়া। ইন্ডাস্ট্রির কেউই এই বিয়েতে উপস্থিত থাকছেন না এমনটাই খবর। রিপোর্ট মোতাবেক, সোমবার সন্ধ্যায় অফিসিয়ালি জীবনের নতুন অধ্যায় শুরুর পরই অনুষ্ঠানিকভাবে সম্পর্কে সিলমোহর দেবেন পরমব্রত-পিয়া। এই মুহূর্তে টলিপাড়ায় বিয়ের মরশুম। ছোট পর্দার সেলিব্রিটি থেকে বড় পর্দার তারকারা একের পর এক বিয়ে সারছেন। সেই তালিকার নয়া সংযোজন হচ্ছে পরমব্রত-পিয়ার বিয়ে!

এক বছর ধরেই গুঞ্জন যে পিয়া-পরমব্রত একে-অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও সেপ্রসঙ্গে কোনওদিন খোলাখুলি কথা বলেননি কেউই। তবে অরিন্দম শীলের ‘ফেলুদা’র শুটিংয়ের সময়ে পিয়া চক্রবর্তী (Piya Chakraborty) দিন দুয়েকের জন্য সিকিমে গিয়েছিলেন। সেই খবরও টলিপাড়ায় ছড়াতে সময় নেয়নি। অনুপম রায়ের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদের সময় উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়েরই নাম। যদিও এই প্রসঙ্গে তিনজনই একেবারে স্পিকটি নট।

অন্যদিকে, পিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের আগে বিদেশিনী ইকার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন রিলেশনশিপে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু, কোভিড পরিস্থিতিতেই ভেঙে যায় সেই সম্পর্ক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest