পরম শ্রদ্ধার্ঘ্য! সৌমিত্রর জন্মদিনে মুক্তি পেল বায়োপিক ‘অভিযান’-এর টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেতার মৃত্যু হয় না। মানুষের মৃত্যু হলেও, থেকে যায় তাঁর কাজ, তাঁর শিল্প। আজ সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) জন্মদিনেও সেই সকথা নতুন করে সত্য প্রমাণিত হল।

এদিন তাঁর নিজস্ব কাজের জগৎ টলিউড থেকে এক অভিনব শ্রদ্ধার্ঘ্য দেওয়া হল প্রয়াত অভিনেতাকে। অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) তাঁর ‘সৌমিত্র জ্যেঠু’র জন্মদিনে প্রণাম জানালেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সবার সঙ্গে ভাগ করে নিলেন সৌমিত্রর বায়োপিক অভিযান-এর (Abhijaan) টিজার। আর সেই সূত্রেই বাংলা ছবির রুপোলি পর্দায় এক সঙ্গে নতুন করে ফিরে এলেন সৌমিত্র, তাঁর অভিনীত চরিত্রদের হাত ধরে।

যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়,  কিউ, বাসবদত্তা চট্টোপাধ্যায় এবং সোহিনী সেনগুপ্ত অভিনীত এই ছবির টিজার দেখে মন খারাপ মানুষের। এই শেষ। আর নতুন করে বড় পর্দায় দেখতে পাওয়া যাবে না সৌমিত্রকে। ছবিটির পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় এ দিন এই টিজারটি পোস্ট করে নিজের মনের কথা লিখলেন, ‘একটা ছোট্ট প্রয়াস। একজন প্রকৃত শিল্পীর অভিযান উপলব্ধি চেষ্টা করেছি আমরা। তোমার আশীর্বাদ চাই সৌমিত্র জ্যেঠু’।

আরও পড়ুন: জমজমাট অন এবং অফ স্ক্রীন কেমিস্ট্রি! দিতিপ্রিয়া ও বিশ্ববসুর ‘জাস্ট ফ্রেন্ড’ গুঞ্জন টলিপাড়ায়

ছবির টিজারে নজর কেড়েছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তাঁকে এই ছবিতে দেখা যাবে সৌমিত্রর যুবাবয়সের চরিত্রে অভিনয় করতে। সেই মতো অপুর সংসার, অরণ্যের দিনরাত্রির মতো সৌমিত্রর একাধিক বিখ্যাত ছবির দৃশ্য যিশুকে নিয়ে নতুন করে তৈরি করেছেন পরমব্রত, যেগুলি নিঃসন্দেহে টিজারটিকে রোমাঞ্চকর করে তুলেছে।

আরও পড়ুন: এবার যশ – নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা! শ্যালিকার সঙ্গে ছবি পোস্ট নিখিলের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest