Parambrata Chatterjee ties the knot with mental health activist Piya Chakraborty

Parambrata: বিয়ে সম্পন্ন পরমব্রত-পিয়ার, দেখুন নবদম্পতির বিয়ের অ্যালবাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে জল্পনা সত্যি করে বিয়ে করলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। ২৭ তারিখের ভোররাতে খবরটা প্রকাশ্যে আসে। তারপরই রীতিমত হইচই পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় চলে পোস্টের বন্যা। এরই মাঝে সোমবার দুপুরে রেজিস্ট্রি ম্যারেজ সারলেন পরম-পিয়া। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই সইসাবুদ করেন তাঁরা। টলিউডের এই নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।

ঢালাও আয়োজন নয়, একেবারে ঘরোয়া ভাবেই সারলেন বিয়ে করলেন যুগল। পরমব্রত বিয়ের ছবি ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে। বর-কনের সাজ একেবারে ছিমছাম অথচ নজরকাড়া। পরমব্রতর পরনে গেরুয়া পাঞ্জাবি, সাদা পাজামা আর জওহর কোট। বিয়ের সাজে ছক ভেঙেছেন পিয়া। লাল নয়, কনে পরেছেন সাদা বেগমপুরি, লাল জামদানি ব্লাউজ। সোনার গয়নায় সেজেছেন নববধূ। গলায় সোনার লহরি হার, হাতে সোনার কঙ্কন আর বালা। চুলে বাঁধন নেই। খোলা চুল, লাল লিপস্টিক আর ছোট লাল টিপ পরেছেন তিনি।

এদিন তাঁদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন ছিলেন। ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টিতে জমে যায় এদিনের ভুরিভোজ।

২৭ নভেম্বর, জীবনের নতুন ইনিংস শুরু করলেন পিয়া। একাধারে তিনি সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের (Parambrata Piya) গুঞ্জন সিনে ইন্ডাস্ট্রিতে রটতে দেরি হয়নি! জানা গিয়েছে অতিমারী উত্তরপর্ব থেকেই পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest