টলিউডে নতুন জুটি! ‘ট্যাংরা ব্লুজ’ – এ পরমব্রতের সঙ্গে দেখা যাবে মধুমিতাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’র পর এবার তৃতীয় ছবির কাজ শুরু করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আসছে ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন এই আভিনেত্রী। ‘ট্যাংরা ব্লুজ’ ছবিটির পরিচালনা করছেন সুপ্রিয় সেন। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস।

‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে মধুমিতার চরিত্রের নাম জয়ী। পরমব্রতকে দেখা যাবে সঞ্জীব মণ্ডলের চরিত্রে। ছবির গল্পে দেখা যায়, ‘জয়ী’ মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। কিন্তু হটাৎ একদিন চাকচিক্যে ভরা জীবন থেকে বেরিয়ে এসে ট্যাংরাতে তার বাবার একটি অভিজাত অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করে সে। একদিন বাড়ি ফেরার পথে রাস্তাতেই বস্তির কিছু বাচ্চাদের পারফরম্যান্সে মুগ্ধ হয় জয়ী।

আরও পড়ুন: রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর, ‘তাণ্ডব’ করতে আসছেন সইফ আলি খান!

পরদিন সকালে ‘ছালু’ ও ‘পরি’কে নিজের বাড়ির সামনেই আবর্জনা সংগ্রহ করতে দেখা অবাক হয়ে যায় জয়ী। আগেরদিন ‘ছালু’ ও ‘পরি’কেই সে রাস্তায় পারফর্ম করতে দেখেছিল। জয়ী জানতে পারে ‘ছালু’ ও ‘পরি’ আসলে সঞ্জীব মণ্ডলের দলের সদস্য। ১০ বছর আগে যে গ্রুপটি দেশের সবথেকে বড় ট্যালেন্ট শোয়ে পারফর্ম করে দেশবাসীকে মুগ্ধ করেছিল।এভাবে প্রতিভাশালী শিল্পীদের এভাবে রাস্তাতে শো করতে দেখে অবাক জয়ী। সঞ্জীব মণ্ডলের সঙ্গে আলাপের পর জয়ী জানতে পারে, তিনি একজন প্রাক্তন গ্যাংস্টার।

পরে সঞ্জীব ও তাঁর কাছের বন্ধু ইমরান বস্তি বাচ্চাদের নিয়ে একটি ব্যান্ড গঠন করেছিলেন। তবে ব্যান্ড ছেড়ে বের হয়ে ফের গ্যাং লিডার হয়ে যায় ইমরান। আর তাতেই তাঁদের ব্যান্ডটি ভেঙে যায়। এখন বস্তির বাচ্চাদের নিয়ে সঞ্জীর ফের ব্যান্ডটি পুনরুজ্জীবিত করার চেষ্টা করছেন এবং তবে তার কথায় ব্রেকথ্রু পাওয়া খুব কঠিন। ছবির গল্পে দেখা যাবে জয়ীর সঙ্গে আলাপে বদলে যায় সঞ্জীবের জীবন।

আরও পড়ুন: ‘ফেলুদা ফেরত’-এর সাফল্যের পর ভ্যাকশন টাইম সৃজিতের, সঙ্গী মিথিলা ও ছোট্ট আয়রা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest