Parambrata dig yogi on advertisement, also shared a poster of 'Abbajan'

বিজ্ঞাপন বিতর্কে কৌশলে যোগীকে কটাক্ষ, ‘আব্বাজান’ ছবি পোস্টারও শেয়ার করলেন পরমব্রত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যোগীরাজ্যের উন্নয়নে কলকাতার (Maa Flyover) উড়ালপুলের ছবি। তা নিয়ে বিস্তর হইচই। বিতর্কের এই স্রোতে গা ভাসালেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। মা উড়ালপুলের ছবি শেয়ার করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বাংলার তারকা। পাশাপাশি রঞ্জিত মল্লিক অভিনীত ‘আব্বাজান’ ছবি পোস্টার শেয়ার করে যোগী আদিত্যনাথকে বিদ্রুপ করতেও ছাড়লেন না।

বাইশের বিধানসভা নির্বাচন নিয়ে সরগরম গো-বলয়ের রাজনীতি। বিজেপির পাশাপাশি সমাজবাদী পার্টিও শুরু করে দিয়েছে ভোট প্রচার। গত সপ্তাহে উত্তরপ্রদেশে ভোটের ময়দানে নেমে পড়েন এমআইএম নেতা আসাদুদ্দিন ওয়েইসি। এমন পরিস্থিতিতে গদি সামলাতে তৎপর যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। কিন্তু প্রচারের মাঝেই ঘটে বিপত্তি।

রবিবার ইংরেজি ভাষায় মুদ্রিত এক সংবাদপত্রে ‘ট্রান্সফরমিং উত্তরপ্রদেশ’ শীর্ষক একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। যাতে যোগীরাজ্যের উন্নয়নের প্রতীক হিসেবে বাংলার মা উড়ালপুলের ছবি দেওয়া হয়। এতেই শোরগোল পড়ে যায়। এই ‘ভুলের’ দায় সংবাদপত্রের উপর চাপায় উত্তরপ্রদেশ সরকার। সংবাদপত্রের পক্ষ থেকেও ক্ষমা চাওয়া হয়। টুইটারে শাটারস্টকের তোলা মা উড়ালপুরের একটি ছবি পোস্ট করেছেন পরমব্রত। শোনা যায়, এই ছবি নাকি ফটোশপ করে যোগীরাজ্যের উন্নয়নের বিজ্ঞাপনে ব্যবহার করা হয়।

যোগীর ‘আব্বাজান’ মন্তব্য নিয়েও তীব্র ব্যঙ্গ করেছেন পরমব্রত। কিছুদিন আগেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী মন্তব্য করেন, ২০১৭ সালে বিজেপি সরকার ক্ষমতায় আসার আগে দরিদ্ররা রেশন পেতেন না। কারণ সেই সময় নাকি ‘আব্বাজান’ বলা লোকজনরাই সব রেশন হজম করে ফেলতেন। যোগীর এই মন্তব্যের জেরেই রঞ্জিত মল্লিক, চুমকি চৌধুরী, পল্লবী চট্টোপাধ্যায় অভিনীত ‘আব্বাজান’ সিনেমার পোস্টার শেয়ার করেন।

 

Parambrata tweet 1 3

 

দুই ছবির ক্যাপশনেই ‘নো কমেন্টস’ লিখেছেন পরমব্রত। তবে কিছু না লিখেও যেন ছবির মাধ্যমে অনেক কথা বলে দিয়েছিলেন তিনি। ওয়াকিবহাল মহলের মতে, গো-বলয়ের ভোট নিয়ে এবার বেশ চাপে রয়েছেন আদিত্যনাথ। অভিযোগ, কোভিডের দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় ব্যর্থতা, সংখ্যালঘুদের ক্ষোভ, অনুন্নয়ন ও বেকারত্বের সমস্যা ঢাকতেই যোগী তথা বিজেপি নেতৃত্ব সাম্প্রদায়িক মেরুকরণের তাস খেলতে চাইছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest