Parambrata-Rudra-Raj Covid Positive, Postponed Calcutta International Film Festival

KIFF: কোভিড পজিটিভ পরমব্রত-রুদ্র-রাজ, স্থগিত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোভিড আক্রান্ত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন। একইসঙ্গে রাজ চক্রবর্তীও কোভিড আক্রান্ত হয়েছেন। পজিটিভ রিপোর্ট এসেছে শুভশ্রীরও। রুদ্রনীল ঘোষ-সহ একাধিক অভিনেতা এবং উৎসব কমিটির কয়েকজনের শরীরে করোনা বাসা বেঁধেছে। এমন ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আপাতত বাতিল করা হল বলে জানিয়েছে কমিটি।

কথা ছিল, করোনা কারণে চলতি বছরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বদলে নবান্ন সভাঘর থেকে ভার্চুয়ালি উদ্বোধন হবে উৎসবের। মঙ্গলবার শিশির মঞ্চে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রীর সেই নির্দেশই বহাল ছিল। সাংবাদিক বৈঠকে থাকতে পারেননি বিধায়ক-পরিচালক রাজ। উপস্থিত ছিলেন তথ্য ও সংস্কৃতি দফতরের মন্ত্রী ইন্দ্রনীল সেন, প্রচার কমিটির পক্ষ থেকে অনন্যা চট্টোপাধ্যায়, নন্দনের পক্ষ থেকে মিত্র চট্টোপাধ্যায়, পরিচালন কমিটির নৈরাঞ্জন চট্টোপাধ্যায়। ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, হরনাথ চক্রবর্তীও।

আরও পড়ুন: বছর শুরুতেই বিপত্তি, থানায় অভিযোগ দায়ের ‘উরি’-র নায়কের বিরুদ্ধে

গতকাল বলা হয়েছিল, ৫০ শতাংশ দর্শক নিয়ে চলচ্চিত্র উৎসব হবে। কিন্তু দেখা গেল ২৪ ঘণ্টার মধ্যেই সেই সিদ্ধান্ত থেকে সরে এসে ফিল্ম ফেস্টিভ্যাল আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হল। চলচ্চিত্র উৎসব আয়োজক কমিটির প্রধান রাজ চক্রবর্তী। সূত্রের খবর, এদিন রাজের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোনে কথা হয়। তারপরই ফিল্ম ফেস্টিভ্যাল স্থগিত রাখার সিদ্ধান্ত জানানো হয়।

চলচ্চিত্র কমিটির তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বর্তমান কোভিড পরিস্থিতিতে সংক্রমণ আরও বাড়ার আশঙ্কায় এবং উৎসবের সঙ্গে জড়িত একাধিক বিশিষ্ট জন ইতিমধ্যেই করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হল ২৭ তম চলচ্চিত্র উৎসব। কবে এই উৎসব হবে, তা পরে জানানো হবে।

আরও পড়ুন: দ্বিতীয়বার করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, আইসোলেশনে তারকা দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest