Parineeti Chopra and Raghav Chadha arrive in Rajasthan to finalise wedding venues

Parineeti Chopra: আসছে শীতেই বিয়ের পিঁড়িতে পরিণীতি-রাঘব, কোথায় বসবে বিয়ের আসর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাঘব এবং পরিণীতি। জানা গিয়েছে সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই তাঁরা গাঁটছড়া বাঁধবেন। আর বিয়ের জায়গা হিসেবে ঠিক করেছেন সেই রাজস্থান। কিন্তু রাজস্থানের কোথায় সেটা এখনও ঠিক হয়নি।

গত শনিবারই রাজস্থানের উদয়পুর পৌঁছে গেছেন পরিণীতি চোপড়া৷ তবে রাজস্থানের কোথায় বিয়ের পিঁড়িতে বসবেন তা এখনও ঠিক হয়নি৷ পরিণীতির সঙ্গে দেখা করতে রাজস্থানে পৌঁছেছেন আপ নেতা রাঘব ৷ আপাতত হবু বরের সঙ্গে বিয়ের ভেন্যু খুঁজতে ব্যস্ত অভিনেত্রী৷

দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই উদয়পুরে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারার পরিকল্পনা করেছেন পরিণীতি (Parineeti Chopra)। জানা যাচ্ছে প্রথমে পরিণীতি গিয়েছিলেন উদয়পুরের উদয়ভিলাতে, সেখানে তিনি তাঁর কিছু আত্মীয়র সঙ্গে দেখা করে মধ্যাহ্নভোজ সারেন। সেখান থেকে তিনি যান লীলা প্রাসাদে। সেখানে পিচোলা হ্রদে ভিজতে নৌকাতেও চড়েছিলেন পরিণীতি। সঠিক স্থান বেছে নিতে ভালো করে দেখে বুঝেই সিদ্ধান্ত নিতে চান তাঁরা। জানা যাচ্ছে, উদয়পুরের পর্যটন বিভাগের উপ-পরিচালক শিখা সাক্সেনার সঙ্গেও দেখা করেন পরিণীতি।

এবিষয়ে শিখা সাক্সেনা সংবাদমাধ্যমকে জানান, ‘আমি বিমানবন্দরে পরিণীতির সঙ্গে দেখা করি, যেখানে আমদের প্রায় ২০ মিনিট এল কথোপকথন হয়, পরে আমরা ওঁর সঙ্গেই বিভিন্ন অনুষ্ঠানস্থলে যাই। উনি অবশ্য সরাসরি বিয়ের বিষয়ে কথা বলেননি, তবে যা বলছিলেন তাতে সেটারই ইঙ্গিত দেয়।’

বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’য় দেখা যেতে চলেছে পরিণীতি চোপড়াকে। ওই ছবির শুটিংয়ে অনেকটা সময় পঞ্জাবে কাটিয়েছেন পরিণীতি। ঘটনাচক্রে, পঞ্জাবে আপ সরকারের উপদেষ্টা কমিটির চেয়ারপার্সন রাঘব চড্ডা। সেই সময়েই বন্ধু হিসাবে পঞ্জাবে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাঘব। এর আগে লন্ডনে একসঙ্গে লেখাপড়া করেছেন দু’জনে। সেখানেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। তবে প্রেমের শুরু গত বছরে থেকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest