Site icon The News Nest

Parineeti – Raghav :-পরিণীতির বাগদানের অতিথি তালিকায় আর কারা?

images 15

এসে গেল সেই বহু প্রতিক্ষীত দিন। অর্থাৎ ১৩ মে রাঘব-পরিণীতির বাগদানের অনুষ্ঠান। রিপোর্ট মোতাবেক, শনিবার সন্ধ্যায় দিল্লিতে হবে আপ সাংসদ রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়ার আংটি বদল। ইতিমধ্যেই মুম্বইয়ে আলোরসজ্জায় সজ্জিত পরিণীতির বাড়ি। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

আজ বিকেলেই আংটি বদল পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডার। আপাতত সেজে উঠেছে দিল্লির কনট প্লেসের কাপুরথালা হাউস। যদিও মুখ বন্ধই রেখেছে দুই পরিবার। এদিকে একটি ফ্যানপেজ থেকে প্রিয়াঙ্কার একটি সেলফি শেয়ার করা হয়েছে। যা অভিনেত্রী তুলেছেন লন্ডন এয়ারপোর্টে কোনও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির সঙ্গে। যার থেকে ধারণা করা হচ্ছে, তুতো বোনের বিয়েতে যোগ দিতেই ভারতে আসছেন তিনি।

ইতিমধ্যেই দিল্লি বিমানবন্দরে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক তাঁর সঙ্গে থাকবেন না সেই ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছে। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা মেলেনি মালতিরও।

একাধিক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, করণ জোহরও না কি রাঘব-পরিণীতির বাগদানের অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি উড়ে যাচ্ছেন।

থাকতে পারেন প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জাও। আরও এক সেলেবের থাকার প্রবল সম্ভবনা রয়েছে। তিনি নান আদার দ্যান মণিশ মলহোত্রা। ইন্ডাস্ট্রির গুঞ্জন, মণিশ মলহোত্রার ডিজাইনার ড্রেসেই না কি সাজবেন পরিণীতি।অর্জুনের সঙ্গে রাঘব-পরিণীতির বাগদানের অনুষ্ঠানে না কি আসছেন মালাইকা অরোরাও।

রাঘবের বাড়ি সাজানোর তোরজোড় শুরু হয়েছে শুক্রবার থেকে। আলো আর ফুল দিয়ে সাজানো হয়েছে বাইরের চত্বর। এমনকী, পরীর মুম্বইয়ের বাড়িও বৃহস্পতিবার রাত থেকেই আলোয় সেজে উঠেছিল।

রাঘব আর পরিণীতিকে প্রথম দেখা গিয়েছিল একসঙ্গে মার্চ মাসে মুম্বইয়ে ডিনার ডেটে। তারপর থেকে একাধিকবার দিল্লি ও মুম্বইতে একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন দুজন। এমনকী আইপিএল দেখতে গিয়েছিলেন মাঠেও।

 

 

Exit mobile version