Parineeti Chopra got sick after taking Pfizer shot in London, Priyanka Chopra clicks her

Parineeti-Priyanka: করোনা টিকা নিয়ে অসুস্থ পরিণীতি, যত্ন করছেন দিদি প্রিয়ঙ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লন্ডনে রয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সেখানে গিয়েই ফাইজার (Pfizer) টিকার প্রথম ডোজ নিলেন তিনি। আর টিকা নেওয়ার পরে কাহিলও হয়ে পড়লেন অভিনেত্রী। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিণীতি। ছবিগুলি তুলেছেন পরিণীতির দিদি তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনিও একটি ওয়েব সিরিজের শ্যুটিং এর জন্য এখন লন্ডনে রয়েছেন।

ভ্যাকসিন নেওয়ার পরে দুই ধরনের ছবি শেয়ার করেছেন পরিণীতি। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, ভ্যাকসিন নিয়ে নিজেকে শক্তিশালী মনে করছেন অভিনেত্রী। যেন করোনার বিরুদ্ধে লড়তে প্রস্তুত। এই ছবিগুলি টিকা নেওয়ার সঙ্গে সঙ্গে তোলা। ভ্যাকসিন নেওয়ার কয়েক ঘণ্টা পরে আরও একটি ছবি তুলেছেন পরিণীতি, যেখানে দেখা যাচ্ছে হাতের ব্যথায় কাহিল অভিনেত্রী। শেষে হাতে হট ওয়াটার ব্যাগ লাগিয়ে রাখতে হচ্ছে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: জবার মালা, হাতে খড়্গ, গলায় ছিন্ন মুণ্ড ‘আদ্যাশক্তি’ রূপে শ্রাবন্তী

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

জানা গিয়েছে, করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় ভুগছেন ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির অভিনেত্রী। তৃতীয় ছবিতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে কৃতিত্ব জানানো হয়েছে। বোঝা যাচ্ছে, শেষের ছবিটি তুলেছেন প্রিয়াঙ্কা। তা থেকেই নেটাগরিকদের অনুমান, পরিণীতি আপাতত দিদির যত্নে রয়েছেন।

কিন্তু ট্রোলের হাত থেকে বাঁচা অত সহজ নয়! তাঁর অসুস্থতাকে অনেকেই ‘নাটক’ বলে আক্রমণ করেছেন। তার কারণ, নেটাগরিকদের মনে হয়েছে, প্রথম দু’টি ছবিতে দেখা যাচ্ছে, পরিণীতি ডান হাতে টিকা নিয়েছেন। পরের ছবিতে তিনি বাঁ হাতে গরম জলের ব্যাগ চেপে ধরে রয়েছেন। পরিণীতি তাই তাঁর ‘অতি বুদ্ধিমান অনুরাগীদের’ মনে করিয়ে দিলেন, নিজস্বীতে সমস্ত কিছু উল্টে যায়। বাঁ হাতকে ডান হাত, ডান হাতকে বাঁ হাত বলে মনে হয়।

আরও পড়ুন: Shershaah: ট্রেলার মুক্তি পেতেই ট্রেন্ডিং ১, জানুন মুক্তির তারিখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest