বলি কুইন পরিণীতি চোপড়ার চোখ ধাঁধানো নয়া বাড়ি দেখেছেন কি আপনি? রইল ছবি ও ভিডিও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ইশকজাদে ছবির মাধ্যমে ২০১২-এ মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ করেন পরিণীতি চোপড়া। তার পর থেকে এ পর্যন্ত চুলের কায়দায় এবং পোশাকআশাকের ঢঙে বদল ঘটিয়ে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন তিনি।সম্প্রতি তিনি বদলে ফেলেছেন নিজের বাড়ি।

রিপোর্টে প্রকাশ গতবছর সেপ্টেম্বর মাসে মুম্বইয়ের অভিজাত খার এলাকায় নতুন এপার্টমেন্ট কিনেছেন তিনি। যদিও তিনি সরাসরি একথা প্রকাশ করেননি কখনো। তবে তাঁর বেশ কিছু ইন্সটা পোস্টার মাধ্যমে সামনে এসেছে তাঁর নয়া বাড়ির অন্দর সজ্জা। দেখে নিন তাঁর ঝলক…

https://www.instagram.com/p/B47XBkzAe7C/
সাদা কালোয় সাজানো বলি তারকার ড্রইংরুম
https://www.instagram.com/p/B4J_J-kAhkh/
১৭ বছর বয়সে লন্ডন পাড়ি দেন পরিণীতি। আর সেখান থেকে স্নাতক স্তরে তিনটে ডিগ্রি নিয়ে দেশে ফেরেন। ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুল থেকে বিজনেস, ফিন্যান্স আর ইকোনমিক্স-এ স্নাতক হন পরিণীতি।

Parineeti Chopra Instagram Mumbai home 11
তবে পড়াশোনার পাশাপাশিই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবে কাজও করেছেন তিনি। আর তার অনেক পরে পরিণীতির জীবনে আসে সিনেমা।
Parineeti Chopra Instagram Mumbai home 2
হতেই পারেন তিনি প্রিয়ঙ্কা চোপড়ার বোন। কিন্তু বলিউডে কম কাঠখড় পোড়াতে হয়নি পরিণীতি চোপড়াকে। হরিয়ানার অম্বালা শহর থেকে উঠে এসেছেন পরিণীতি। সেখানে বহু দিন ব্যাঙ্কে কাজ করতেন পরি।

আরও পড়ুন: ৩৩-এ পা দিলেন সোনাক্ষী সিনহা ! জন্মদিনে দেখে নিন নায়িকার কিছু ‘দাবাং’ স্টাইল…

Parineeti Chopra Instagram Mumbai home 3
কিছু দিনের মধ্যেই পাড়ি দেন মুম্বই। লেগে পড়েন যশ রাজ ফিল্মসে পাবলিক রিলেশনসের কাজে। তার পর হঠাৎই অভিনয়ের কল্কে পেয়ে যান পরিণীতি চোপড়া।
Parineeti Chopra Instagram Mumbai home 4
এক সাক্ষাৎকারে পরিণীতি যখন নতুন ছিলাম, তখন বলতাম যে, ‘ইয়েস আই অ্যাম আ সিকিয়োর্ড অ্যাকট্রেস’। এখন আর বলি না। মানুষ হিসেবে আমি নিজেকে নিরাপদ মনে করি, কিন্তু এক জন শিল্পী হিসেবে কখনওই নয়। প্রত্যেক দিন আমাকে লড়াই করতে হয়। এখনও লুক টেস্ট দিই, অডিশন দিয়ে অপেক্ষা করি… তবে লড়াইটা সব সময়ে নিজের সঙ্গে চলে।
Parineeti Chopra Instagram Mumbai home 6
নিজের বিয়ে সম্পর্কে নায়িকা বলেছেন, ‘এখন তো সময়ই নেই! চার দিকে সবাই বিয়ে করছে, সেগুলো সব অ্যাটেন্ড করি আগে।’
Parineeti Chopra Instagram Mumbai home 7
‘বিন্দু’র কথায়, ‘এমন অনেক দিন আসে, যখন আমি এমনিই খুশি থাকি। আবার এমনও দিন আসে, যখন অবসাদের মধ্যে চলে যাই। তখন মনে হয়, আমার জীবনে ভাল কিচ্ছু হচ্ছে না। আর যদি কিছু ভাল বন্ধু তখন আশেপাশে থাকে, সেটা খুব বড় সাপোর্ট হয়ে যায়। পরিবারের ভূমিকাকে তো কোনও ভাবেই অস্বীকার করা যায় না।’

আরও পড়ুন: শুভ জন্মদিন মনি রত্নম! পরিচালকের এই সেরা ৫ সিনেমা আপনি দেখেছেন কি?

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest