Parineeti Chopra-Raghav Chadha Engagement : First Photos Out

Parineeti Chopra-Raghav Chadha: আংটি বদল পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার, দেখুন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জল্পনার অবসান। অবশেষে ভালবেসে বাগদান পর্ব সারলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। দিল্লির সরকারি আবাসনেই পরিবার ও প্রিয়জনদের উপস্থিতিতে আংটিবদল করলেন বলিউড সুন্দরী ও দেশের তরুণ রাজনীতিবিদ।

রাজনৈতিক নেতা এবং বলিউড নায়িকার এই প্রেম সম্ভবত খুব নতুন নয়। দু’জনে একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে (London School of Economis)। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাঁদের পরস্পরকে কাছে টেনেছিল।

বিষয়টি প্রকাশ্যে আসে রেস্তরাঁ কাণ্ড থেকে মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়।

দলের তরুণ তুর্কির বাগদানের অনুষ্ঠানে সপরিবারে হাজির হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এসেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। দেখা গিয়েছে, কপিল সিব্বাল, পি চিদম্বরম, আদিত্য ঠাকরের মতো নেতাদের। সাংসদ সঞ্জয় সিং। সুদূর আমেরিকা থেকে বোনের বাগদান অনুষ্ঠানে অংশ নিতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর পরনে ছিল লেমন ইয়েলো রঙের রাফল শাড়ি।

যত দূর জানা গিয়েছে, নাচ, গান মিলিয়ে গোটা অনুষ্ঠানটি হবে পাঞ্জাবি স্টাইলে। বাগদানের থিম রাখা হয়েছে প্যাস্টেল। মনে করা হচ্ছে এটি পরিণীতি এবং রাঘবের ব্যক্তিত্বের সঙ্গেও যায়। অতিথিদের এটি সম্পর্কে জানানো হয়েছে, এবং অনুরোধ করা হয়েছে, তাঁরাও যেন এই থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে পোশাক পরেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest