Pathaan Controversy: Right-ring groups protest at shooting venue of Shah Rukh Khan’s ‘Dunki’ in Jabalpur

Pathaan Controversy: গোমূত্র-হনুমান চাল্লিশা নিয়ে ডাঙ্কির সেটে বিক্ষোভ করণি সেনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ খানের (Shah Rukh Khan) আগামী ছবি ‘পাঠান’ (Pathaan Controversy) নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে। শুক্রবার ‘বেশরম রং’ (Besharam Rang) গানে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) গেরুয়া রঙের পোশাকের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন করনি সেনার সদস্যরা (Karni Sena Members) এবং অন্যান্য হিন্দু সংগঠনের একটি দল। জব্বলপুরের কাছে ভেদাঘাটে শাহরুখের ‘ডানকি’ ছবির শ্যুটিংয়েও (Dunki Shooting) বাধা সৃষ্টি করে এক দল বিক্ষোভকারী।

‘শাহরুখ খান মুর্দাবাদ’ রব তুলে করণি সেনা হাজির হয় ‘ডাঙ্কি’র শ্যুটিং লোকেশনে। তাঁদের হাতে ছিল গেরুয়া এবং কালো পতাকা। চিৎকার করে হনুমান চাল্লিশা পাঠ করতে শোনা যায় বিক্ষোভকারীদের। কয়েক ঘন্টা ধরে এই পরিস্থিতি চলতে থাকে, বিক্ষোভকারীদের সামলাতে হিমসিম খায় স্থানীয় পুলিশ-প্রশাসন। করণী সেনার দাবি ছিল শ্যুটিং বন্ধ করতে হবে ‘ডাঙ্কি’র নির্মাতাদের।  ‘শুদ্ধীকরণ’-এর জন্য ছেটানো হয় গোমূত্রও। জানা যাচ্ছে, হনুমান চল্লিশাও পড়তে শুরু করেন বিক্ষোভকারীরা। যদিও শুটিং বন্ধ হয়নি। মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন: Shah Rukh Khan In KIFF 2022: ‘পাঠান’ বয়কটের ডাকের মধ্যেই কিফ মঞ্চে কড়া বার্তা শাহরুখের

‘অশ্লীল এবং আপত্তিজনকভাবে’ গেরুয়া রঙের ব্যবহার করেছেন শাহরুখ খান এবং পাঠান নির্মাতারা। নর্মদার মতো পবিত্র নদীর তীরে এইসব ছবির শ্যুটিং করা যাবে না এমন কথাও বলে করণী সেনা। প্রসঙ্গত, ‘বেশরম রং’ হচ্ছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’-এর প্রথম গান। শিল্পা রাওয়ের কণ্ঠে এই গান এখনও ট্রেন্ডিং। স্পেনের দুর্দান্ত লোকেশনে এই গানের শ্যুটিং হয়েছে। তবে গানের শেষে গেরুয়া রঙের এক বিকিনিতে দেখা যায় দীপিকাকে, যা হিন্দু ভাবাবেগে ধাক্কা দিয়েছে বলে দাবি দক্ষিণ পন্থীদের।

বিতর্ক যতই সঙ্গে থাকুক ইউটিউবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ‘বেশরম রং’-এর ভিউ সংখ্যা। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে এসআরকে-র সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোনকে। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে যশ রাজ ব্যানারের এই ছবি।

আরও পড়ুন: Shah Rukh Khan : ‘বেশরম’ বিতর্কের মাঝেই অসুস্থ শাহরুখ, জানালেন নিজেই

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest