Pathaan: Deepika Padukone Bhagwa Bikini Not Removed From Pathan

Pathaan: বাদ পড়েনি দীপিকার গেরুয়া বিকিনি, তবু পিছু হটলো বিশ্ব হিন্দু পরিষদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছবি মুক্তির আগেই এল সুখবর। কাটল সমস্ত জটিলতার মেঘ। মঙ্গলবার, ২৪ জানুয়ারি, পাঠান মুক্তির ঠিক একদিন আগে গুজরাট শাখার বিশ্ব হিন্দু পরিষদ শাহরুখ খানের পাঠান ছবির বিরুদ্ধে তাদের যত বিরোধ, প্রতিবাদ ছিল সেগুলো সব প্রত্যাহার করে নিল।

বেশরম রং গানটি যবে থেকে মুক্তি পেয়েছে, তবে থেকেই নানা প্রতিবাদ, বিক্ষোভের মুখে পড়েছে শাহরুখের পাঠান। এমনকি সেন্ট্রাল বোর্ড অব সার্টিফিকেশন ছাড় দিলেও, প্রধানমন্ত্রী বার্তা দিলেও শুনতে নারাজ ছিল বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দল। গুজরাট থেকে অসমের একাধিক হলে এই কারণে ভাঙচুর চালানো হয়, হল মালিকদের দেওয়া হয় হুমকিও। অবশেষে সেসব প্রত্যাহার করে নিল গুজরাট শাখার বিশ্ব হিন্দু পরিষদ।

সেন্ট্রাল বোর্ড অব সার্টিফিকেশনের তরফে এই ছবির যে গানটি এবং এবং যে শব্দগুলো নিয়ে সকলের আপত্তি ছিল সেগুলো বাদ দেওয়া বা বদলে দেওয়া হয়েছে। ফলে যা নিয়ে আপত্তি ছিল অনেকের সেটাই যখন আর রাখা হয়নি তখন আর আপত্তি করবে কী নিয়ে! অগত্যা সেটা প্রত্যাহার করে নেওয়া হল। এমনটাই গুজরাটের বিশ্ব হিন্দু পরিষদের সেক্রেটারি অশোক রাভাল জানিয়েছেন।

আরও পড়ুন: Bengali Web Series: একের পর এক খুন! জুটি বেঁধেই কোন রহস্যে জড়ালেন বিক্রম-রাইমা?

কিন্তু আসল বিষয় হল  হাজার বিতর্ক হলেও সেন্সরের কোপে পড়েনি গেরুয়া বিকিনি। দীপিকা পাড়ুকোন সেটি দিব্যি পরেছেন। কয়েক সেকেন্ডের পর সেটির উপরে একটি স্যারং চাপালেও সেই গেরুয়া বিকিনিতেই কিন্তু ছবির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সিকোয়েন্স শুট করেছেন। ‘বেশরম রং’ গানের পরও অনেক ক্ষণ তিনি এই বেশেই ছিলেন। এবং বুঝিয়ে দিয়েছেন গেরুয়া বিকিনিতে তিনি শুধু দেশের তরুণদের ‘বিপথে’ নিয়ে যাওয়ার উস্কানি দেন না, বরং নায়ককে বাঁচাতেও পারেন, দেশের রক্ষাও করতে পারেন। তাই শেষে জয় হয় গেরুয়া বিকিনিরই!

আজ থেকে দীপিকা, শাহরুখ, জন অভিনীত পাঠান গোটা ভারতজুড়ে ৫০০০টির বেশি হলে দেখানো হবে। আজ ভোর ৬টা থেকে এই ছবির স্ক্রিনিং শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Oscar Nomination: অস্কার দৌড়ে নেই ‘দ্য কাশ্মীর ফাইলস’, তালিকা প্রকাশ হতেই বিবেক অগ্নিহোত্রীকে কটাক্ষ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest