‘Pathaan’ Shah Rukh Khan Takes Internet By Storm, Looks Droolworthy In A Shirtless Pic

Shah Rukh Khan: অনাবৃত দেহ! স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ, নেটদুনিয়ায় আগুন ঝরালেন বলিউড বাদশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হোক বয়স ছাপ্পান্ন! বড়পর্দা থেকে যতোই সাময়িক বিরতি নিন না কেন, বলিউডের বাদশা তিনিই। কারণ নামটি তাঁর শাহরুখ খান (Shah Rukh Khan)। বাদশাহী মেজাজ তাঁর মজ্জাগত। তাই সেই মেজাজেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন।

সোফায় আধ-শোয়া বাদশা। অনাবৃত দেহের ঊর্ধ্বাংশ। শরীরের প্রতিটি ভাঁজ সুস্পষ্ট। দুই হাতের মাঝে মুখের প্রায় পুরোটাই ঢাকা। চোখ দু’টি শুধু বোঝা যাচ্ছে। কিং খানকে দেখে অনুরাগীরা রীতিমতো উত্তেজিত। নিজের উষ্ণ ছবি ভাগ করে নিলেন বাদশা। লিখলেন মজার ক্যাপশনও।  নিজের না পরা শার্টের উদ্দেশে লিখেছেন, “তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…।”

আরও পড়ুন: Raju Srivastava: শেষ দেড় মাসের লড়াই, প্রয়াত রাজু শ্রীবাস্তব

বয়স তো শুধু সংখ্যামাত্র। ‘পাঠান’ লুকে সেকথা আবারও প্রমাণ করেছেন শাহরুখ খান। একেবারে নিখুঁত এইট প্যাক অ্যাব বলিউড বাদশার শরীর জুড়ে। কোথাও এতটুকু মেদ নেই। ‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল।

চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন।২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি। ছবির জন্য তিনিও যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সেকথা নতুন ছবির ক্যাপশনে জানিয়েছেন কিং খান।

আরও পড়ুন: Akshay Kumar: লাগাতার ফ্লপের পর ‘রাম-সেতু’ নিয়ে ময়দানে অক্ষয়, দেখুন নতুন ছবির টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest