Pathaan Song Besharam Rang: A Glimpse Of Deepika Padukone's Look, Shared By Shah Rukh Khan

Besharam Rang: সোনালি মনোকিনিতে সুপারহট দীপিকা! আসছে Pathaan সিনেমার প্রথম গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে দীর্ঘ বিরতি কাটিয়ে পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সঙ্গী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)। ইতিমধ্যেই এই ছবির বেশ কয়েকটি পোস্টার সামনে এসেছে। সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয় যে, এই ছবির প্রথম গান মুক্তি পাবে কবে। সেই সঙ্গেই নির্মাতারা পোস্ট করলেন নতুন পোস্টার। যে লুকে নেট দুনিয়ায় আগুন ঝরাচ্ছেন দীপিকা পাড়ুকোন।

ছবিতে সোনালি রঙা মনোকিনিতে মোহময়ী অবতারে ধরা দিলেন ‘পাঠান’-এর লিডিং লেডি। সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে আছেন দীপিকা, তাঁর চোখের চাউনি নেশা ধরাবে। মনোকিনিতে উথলে পড়ছে তাঁর ভরা যৌবন, নায়িকার সেক্সি ফিগার দেখতে পুরুষ হৃদয় তো ‘বেশরম’ হতে বাধ্য! ছবির প্রথম গানে বিদেশের চোখ ধাঁধানো সব লোকশনে ফুটে উঠবে শাহরুখ-দীপিকার রোম্যান্স। এই টুইট বার্তায় শাহরুখ লেখেন, ‘বেশরম রং-এর সময় এসে গেছে… প্রায়! আগামী ১২ ই ডিসেম্বর এই গান মুক্তি পাবে!’

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখ ম্যাজিক! কিং খানকে দেখে উচ্ছ্বসিত হলিউড অভিনেত্রী

জিরো’ (২০১৮)-র ব্যর্থতার পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বাদশা। দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে থাকবার পর ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করবেন শাহরুখ। ছবিতে গুপ্তচরের ভূমিকায় থাকছেন কিং খান। তবে শুধু পাঠান নয়, আগামী বছর মুক্তি পাবে শাহরুখের আরও দুটি ছবি। ২রা জুন ‘জওয়ান’ নিয়ে হাজির হবেন কিং খান, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাটলি। অন্যদিকে রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির প্রথম ছবি ‘ডাঙ্কি’ মুক্তি পাবে ২০২৩-এর ডিসেম্বরের ২২ তারিখ।

আরও পড়ুন: Dharmendra : ৮৭- র ‘বীরু’কে জন্মদিনে শুভেচ্ছা ‘বসন্তী’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest