Pathaan song Jhoome Jo Pathaan: Shah Rukh Khan, Deepika dance into your hearts

Jhoome Jo Pathaan: অরিজিতের গলায় এল ‘পাঠান’ ছবির দ্বিতীয় গান, টোনড ফিগারে ঝড় তুললেন শাহরুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘বেশরম রং’ নিয়ে বিতর্কের মাঝেই সামনে এল ‘পাঠান’-এর ‘ঝুমে জো পাঠান’ (Jhoome Jo Pathaan)। আরও একবার শাহরুখের জন্য গান এই গানটি গেয়েছেন ‘ওয়ান অ্যান্ড অনলি’ অরিজিৎ সিং। ‘পাঠান’ নিয়ে আলোচনা বিতর্ক যতই থাক, এই গানটি শুনতে ও দেখতে যে বহু মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তা মুক্তির পরই বেশ টের পাওয়া গেল। গানটি যশরাজ ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে সকাল ১১টায় মুক্তি পায়। আর মুক্তির ১ ঘণ্টার মধ্যে গানটির ভিউ ২.৪ মিলিয়ন।

আর মুক্তির ১১ ঘন্টার মধ্যে গানটির ভিউ ১২মিলিয়ন। ইউটিউবে ট্রেন্ডিং ওয়ান এই গান।  গোটা গানটিতে দীপিকার সেক্স অ্যাপিল আর শাহরুখের কুল অ্যান্ড ক্যাজুয়াল অ্যাটিটিউড, আর ‘ডান্স মুভস’ থেকে চোখ ফেরানো সত্যিই দায়। সঙ্গে রয়েছে অরিজিৎ সিং-এর গলার সেই মাদকতা, সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন সুকৃতি কক্কর। গানটির মিউজিক ডিরেক্টর বিশাল শেখর। গানটি লিখেছেন কুমার। গানটি মিক্সিং-এর দায়িত্বে ছিলেন অভিষেক খান্ডেলওয়াল ও দীলিপ নায়ার। গানটি শুনলে বোঝা যায়, ‘ঝুমে যো পাঠান’ আসলে কাওয়ালি গানের নিউ এজ ভার্সন।

চরিত্রের প্রয়োজনে নিজেকে যে বারবার ভেঙে গড়ে প্রস্তুত করেছেন শাহরুখ, তার আরও একবার প্রমাণ মিলল ‘ঝুমে জো পাঠান’ গানে। একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন কিং খান। একটানা প্রায় চার বছর পর আবারও স্ক্রিনে নাচতে দেখা গেল বাদশাহকে। শাহরুখকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। গান মুক্তির মাত্র কয়েকঘণ্টার মধ্যে হু হু করে বাড়ছে ভিউ। গান শেয়ারও হচ্ছে ঝড়ের গতিতে।

গোটা দেশ জুড়ে চলছে পাঠান নিয়ে বিতর্ক।ছবির প্রথম গান বেশরম রং প্রকাশ্যে আসার পরই একাংশের সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ ও দীপিকা।আপত্তি উঠছে নায়ক-নায়িকার স্ক্রিন প্রেজেন্স নিয়ে।এমনকি দীপিকার সুইমস্যুটের কমলা রং নিয়েও উঠছে বিতর্ক।ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন শাহরুখ ও দীপিকা, উঠছে এমনটাই অভিযোগ।যার জেরে পাঠান ব্যান করারও দাবি উঠছে।কিং খানকে জ্যান্ত পুড়িয়ে মারারও নিদান দিচ্ছেন কেউ কেউ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest